আক্রান্ত
৯৮৮৮
সুস্থ
১১৯৫
মৃত্যু
১৮৯

চট্টগ্রামে দিনরাত খেটে যাওয়া এডিসি-ম্যাজিস্ট্রেটই করোনার কবলে

0
high flow nasal cannula – mobile

এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (এলএ) আবু হাসান সিদ্দিক এবং সহকারী কমিশনার (পতেঙ্গা সার্কেল) এহসান মুরাদ।

বৃহস্পতিবার (৪ জুন) রাতে জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে ঘোষিত করোনা টেস্টে তাদের রিপোর্ট পজিটিভ আসার বিষয়টি নিশ্চিত করেছেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (কাট্টলী সার্কেল) মো. তৌহিদুর রহমান।

মো. তৌহিদুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, বৃহস্পতিবার অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) আবুল হাসান সিদ্দিকী স্যারের করোনা পজিটিভ এসেছে। পাশাপাশি আমাদের ব্যাচমেট ৩৪তম বিসিএস ক্যাডার এহসান মুরাদও কোভিড-১৯ পজিটিভ।

তিনি আরও বলেন, করোনা ভাইরাস উদ্ভুত পরিস্থিতিতে এলাকা লকডাউন, বিদেশ ফেরতদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে এহসান মুরাদ মাঠ পর্যায়ে সক্রিয় থেকে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও ঘূর্ণিঝড় আম্ফান মোকাবিলায় ১৯ ও ২০ মে তিনি রাত-দিন পরিশ্রম করেছেন। সর্বশেষ ৩১ মে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন তিনি। ওই দিন শ্বাস কষ্ট দেখা দিলে তিনি ১ জুন করোনা টেস্টের জন্য নমূনা দেন। বর্তমানে বাসায় আইসোলেশনে আছেন এহসান মুরাদ।

এর আগে ১৬ মে নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন নাহার এবং ২৪ মে মাসুদুর রহমানের শরীরে করোনা শনাক্ত হয়। ১ জুন রাঙ্গুনিয়া উপজেল নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান করোনায় আক্রান্ত হন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, জেলা প্রশাসনের একজন এডিসি, একজন ইউএনও, একজন এসিল্যান্ড ও দুই ম্যাজিস্ট্রেট নিজ নিজ বাসস্থানে আইসোলেশনে রয়েছেন।

এফএম/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

Manarat

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm