চকরিয়ায় ইউপি সচিবকে মেরে জেলে গেলেন মেম্বার

0

কক্সবাজারের চকরিয়ায় ইউপি সচিব ও গ্রাম পুলিশের উপর হামলার মামলায় মো. রমজান আলী নামের এক ইউপি সদস্যকে (মেম্বার) জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২৩ মে) চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করতে গেলে বিচারক রাজীব কুমার দেব জামিন নামঞ্জুর করে রমজানকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

আসামি রমজান আলী চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য।

চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিএসআই মো. শফিক বলেন, ‘চলতি বছরের ২৯ জানুয়ারি ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের সচিব হুমায়ুন কবির ও গ্রাম পুলিশকে মারধর করেন ইউপি সদস্য মো. রমজান আলী। ওই ঘটনায় ইউপি সচিব হুমায়ুন কবির বাদি হয়ে একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় আত্মসমর্পণ করতে সোমবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে উপস্থিত হন রমজান আলী। পরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

Yakub Group

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, ‘দীর্ঘদিন ধরে ইউনিয়ন পরিষদের সচিব হুমায়ুন কবির জন্ম নিবন্ধনসহ নানা গুরুত্বপূর্ণ কাগজপত্রের জন্য পরিষদের আসলে তাদের কাছ থেকে উৎকোচ আদায় করতো। এসব ঘটনার প্রতিবাদ জানাতে গত ২৯ জানুয়ারি পরিষদের গিয়ে এর জবাব চান ইউপি সদস্য রমজান আলী। এক পর্যায়ে মারধরের ঘটনা ঘটে। এ ঘটনায় হুমায়ুন কবির বাদি হয়ে মামলা দায়ের করেন।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm