খাগড়াছড়িতে ভূমি নিয়ে বিরোধের জেরে যুবককে কোপালো প্রতিবেশী

0

খাগড়াছড়ির পানছড়ি উপজেলার উল্টাছড়ি এলাকায় ভূমি বিরোধের জের ধরে শাজাহান কবির সাজু (৩৩) নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে প্রতিবেশী।

মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। গুরুতর আহত শাজাহানকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর আধুনিক হাসপাতালে ভর্তি করান স্বজনরা।

হামলাকারী নাম মোসলেম উদ্দিন (৫২)। তিনি উল্টাছড়ি বাজার এলাকার আবু তাহেরের ছেলে।

স্থানীয়রা জানান, সাজু ও তার ভাইদের জায়গা নিয়ে প্রতিবেশী মোসলেমের সঙ্গে বিরোধ দীর্ঘদিনের। দুপুরে হঠাৎ সীমানা বেড়া দেওয়ার সময় সীমানা সঠিক হয়নি বলে প্রতিবাদ করায় মোসলেম ধারালো অস্ত্র দিয়ে সাজুকে আঘাত করেন। এতে সাজুর ঘাড়ের বড় একটি অংশ কেটে যায়।

অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ার কারণে তার অবস্থা এখনো শঙ্কামুক্ত নয় বলে জানা গেছে।

এ ঘটনায় মোসলেমকে ইন্ধনদাতা হিসেবে স্থানীয় ৫ নম্বর উল্টাছড়ি ওয়ার্ড মেম্বার ফজলুর রহমানকে দায়ী করেন সাজুর স্বজনরা। তবে এই দায় অস্বীকার করেন ফজলুর রহমান।

সাজুর বড় ভাই মো. আরসাদ আলী ঘটনার বর্ণনা দিয়ে বলেন, দীর্ঘদিন ধরে এই ভূমি নিয়ে বিরোধ। হঠাৎ এ জায়গায় বেড়া (সীমানা) দেওয়া নিয়ে কথা বলায় আমার ছোটভাই সাজু হত্যার চেষ্টা করেন মোসলেম। এ ঘটনায় মামলা করবেন বলে জানান তিনি।

পানছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনচারুল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় আহতের পক্ষ থেকে অবিহিত করা হয়েছে। পুলিশ কাজ করছে। এ নিয়ে আইনি প্রদক্ষেপ নেওয়া হবে।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm