কাপ্তাইয়ে পাহাড় ধসে দুইজন নিহত, আহত তিন

0

কাপ্তাইয়ের রাইখালীর কারিগর পাড়ায় শনিবার (১৩ জুলাই) সকাল সাড়ে এগারোটার দিকে পাহাড় ধসে অতল বড়ুয়া (৫০) ও আচামং মারমা ঘটনাস্থলে নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে আরও তিনজন।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (১৩ জুলাই) সকাল সাড়ে এগারোটায় দিকে রাইখালী ইউনিয়নের কারিগর পাড়ায় হঠাৎ করে পাহাড় ধসে সড়কে পড়লে চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া এলাকার মৃত দুলাল বড়ুয়ার পুত্র অতল ও কারিগর পাড়ার স্থানীয় তংহ্লাচাই মারমার পুত্র আতামং নামের দুুই পথচারী মারা যান। এ ঘটনায় সড়কে চলমান অবস্থায় একটি অটোরিকশার চালকসহ তিন যাত্রী আহত হন।

খবর পেয়ে ঢংছড়ি বিজিবি ক্যাম্প থেকে একটি বিজিবি দল, কাপ্তাই ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, চন্দ্রঘোনা থানা পুলিশ ও স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করা হয় তাদের মরদেহ। এছাড়া রাইখালীর কারিগর পাড়া, সন্দিপ পাড়া ও বড়খোলা পাড়ায় পাহাড় ধসের ফলে বন্ধ রয়েছে চন্দ্রঘোনা-রাজস্থালী-বান্দরবান সড়ক যোগাযোগ।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন কাপ্তাই উপজেলা চেয়ারম্যান মো. মফিজুল হক, কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল, চন্দ্রঘোনা অফিসার ইনচার্জ আশ্রাফ উদ্দিন, রাইখালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার।

ঘটনার সত্যতা স্বীকার করে কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেল বলেন, সড়ক যোগাযোগ স্বাভাবিক করতে কাজ চলমান রয়েছে।

উল্লেখ্য, গত ৮ই জুলাই চন্দ্রঘোনায়ও পাহাড় ধসে শিশু সহ এক নারীর মৃত্যু হয়েছে

এসএস

Loading...
আরও পড়ুন