করোনাকালে পরীমনির সাড়ে ৩ কোটি টাকার গাড়ি বিলাসিতা

২৪ জুন সকাল বেলা নিজের ভাঙা গাড়ির ছবি ফেসবুকে দিয়ে ‘গুড মর্নিং’ জানিয়েছিলেন ঢাকাই চলচ্চিত্রের অন্যতম চিত্রনায়িকা পরীমনি। পরেরদিন এসে আবারও গাড়ির ছবি ফেসবুকে আপলোড করলেন তিনি। তবে এবারেরটি আগেরদিনের ভাঙা গাড়ি নয়। একেবারে ঝকঝকে নতুন গাড়ির সাথে তার ছবি।

পর্দার বাইরেও সবসময় আলোচনায় থাকেন এই তারকা। লাস্যময়ী এই চিত্রনায়িকা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিত্যনতুন ছবি দিয়ে এর আগে অনেকবার সংবাদ শিরোনাম হয়েছেন। এর বাইরে নিজের একটি শখের কারণেও খবর হন মাঝেমধ্যেই, নতুন মডেলের দামি গাড়ি কিনে। দুরন্ত গতিতে ছুটতে সক্ষম সর্বাধুনিক মডেলের গাড়ি কেনার বাতিক আছে ‘স্বপ্নজাল’ খ্যাত এই অভিনেত্রী। সম্প্রতি বর্তমান সময়ের অন্যতম দামি ব্রান্ডের মাজারাটি গাড়িটি কিনেছেন এই তারকা।

তাক লাগানো ব্যাপার, তার হ্যারিয়ার গাড়িটি আগেরদিন অ্যাকসিডেন্ট করে। নিজের তেমন ক্ষয়ক্ষতি হয়নি। তবে গাড়ির সম্মুখভাগ ভীষণভাবে ক্ষতিগ্রস্থ হয়। আর তার পরেরদিনই পরীমণি সময়ের অন্যতম সেরা মডেলের গাড়িটি কিনলেন।

কালো নীল রঙের এই গাড়িটির বাংলাদেশি টাকায় ট্যাক্সসহ মূল্য প্রায় সাড়ে তিন কোটি টাকা। পরীমনির এই গাড়ির বিশেষত্ব হল সারা বিশ্বে গাড়িটার মাত্র ২২৫টা ইউনিট তৈরি হয়েছে। তারই একটা পরীমনির সংগ্রহে।

গাড়ি কেনার পর গাড়ির সাথে অনেকগুলো ছবি তোলে ‌’নয়া প্রেমিক’ শিরোনাম দিয়ে ফেসবুকে আপলোড করেন পরীমনি। করোনার এই দুর্যোগ চলাকালীন সাড়ে তিন কোটি টাকা খরচ করে গাড়ি কেনায় মানুষ তার ফেসবুক পেইজে সমালোচনার ঝড় বয়ে দেন। এই রিপোর্ট লেখা পর্যন্ত আসা চার হাজারের অধিক কমেন্টের মধ্যে অনেকেই এই সমালোচনা করেন।

পরীমনির অভিনীত দু’টি সিনেমা এখন মুক্তি অপেক্ষায় রয়েছে ‘বিশ্বসুন্দরী’,‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন`। আর দু’টি সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করছেন সিয়াম আহমেদ।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!