s alam cement
আক্রান্ত
১০২৩১৪
সুস্থ
৮৬৮৫৬
মৃত্যু
১৩২৮

কখনও ডিসি, কখনও ইউএনও সেজে চাঁদাবাজি করছে প্রতারকচক্র

0

কখনও জেলা প্রশাসক, কখনও বা আবার ইউএনও সেজে ফোন করে টাকা দাবি করছে সংঘবদ্ধ একটি চক্র। অনেকেই আবার এই চক্রের ফাঁদে পা দিয়ে হচ্ছে প্রতারণার শিকার।

কক্সবাজারের টেকনাফে এমন একটি সংঘবদ্ধ চক্রের তৎপরতার কথা জানা গেলেও তাদের এখন পর্যন্ত শনাক্ত করা যায়নি।

মঙ্গলবার (৩ আগস্ট) দুপুর ১২টার দিকে টেকনাফ উপজেলার ইউএনও পারভেজ চৌধুরী থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জানা গেছে, সংঘবদ্ধ প্রতারক চক্র কক্সবাজারের জেলা প্রশাসক মামুনুর রশিদ ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরীর পরিচয় দিয়ে ফোন করে বিভিন্ন লোকের কাছ থেকে টাকা দাবি করছে। এ ঘটনা জেনে সংঘবদ্ধ প্রতারক চক্রের প্রতারণার ফাঁদে না পড়তে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দাপ্তরিক পেজ ও ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে বার্তা দিয়ে সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হয়েছে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে।

জানা গেছে, সোমবার (২ আগস্ট) রাতে একটি নম্বর থেকে টেকনাফ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ আমিনের নম্বরে ফোন আসে। অপর প্রান্ত থেকে টেকনাফের ইউএনও পারভেজ চৌধুরীর পরিচয় দিয়ে ত্রাণসহায়তার জন্য অর্থ দাবি করা হয়। এরপর সদর ইউনিয়নের চেয়ারম্যান শাজাহান মিয়া ও ব্যবসায়ী আবদুর শুক্কুরের ফোন নম্বর চায় ওই চক্রটি।

অন্যদিকে জেলা প্রশাসক পরিচয় দিয়ে একই নম্বর থেকে স্থানীয় আইনজীবী আমিন উদ্দিনের কাছে ফোন করে দরিদ্রদের জন্য ত্রাণসহায়তা দেওয়া হবে বলে টাকা দাবি করা হয়। তার কাছে আবার জেলা বিএনপির অর্থ সম্পাদক মো. আবদুল্লাহর মোবাইল নম্বরও চায়। এতে সন্দেহ তৈরি হলে বিষয়টি জানানো হয় জেলা প্রশাসক মামুনুর রশিদ এবং টেকনাফের ইউএনওকে। মূলত তখনই জানা যায় সংঘবদ্ধ ওই প্রতারকচক্রের তৎপরতার বিষয়টি।

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm