s alam cement
আক্রান্ত
৫১৩৯০
সুস্থ
৩৭২৭৭
মৃত্যু
৫৬৮

কক্সবাজার হোটেল সী-পার্লের ফ্যানে ঝুলছিল চট্টগ্রামের তরুণীর মৃতদেহ

1

কক্সবাজার কলাতলী এলাকার একটি আবাসিক হোটেলকক্ষ থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। ধর্ষণের পর ওই তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে সন্দেহ পুলিশের। এ ঘটনায় ওই হোটেলকক্ষের ভাড়াটিয়া মালিক মোতাহেরকে আটক করা হয়েছে।

শুক্রবার (৩০ এপ্রিল) বিকেল ৫টায় শহরের কলাতলীর আবাসিক হোটেল সি পার্ল-২ থেকে সিলিং ফ্যানে ঝুলন্ত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, হোটেলকক্ষ থেকে ওই তরুণীর একটি জাতীয় পরিচয়পত্র উদ্ধার করা হয়েছে। তাতে নিহত তরুণীর নাম আছে ছেনুয়ারা (২১)। বাবার নাম হাসান। বাড়ি চট্টগ্রাম মহানগরের পাঁচলাইশ থানার চকবাজার আরাকান সড়কে উল্লেখ আছে।

এ বিষয়ে তথ্য নিশ্চিত করে কক্সবাজার সদর থানার পরিদর্শক (তদন্ত) বিপুল চন্দ্র দে জানান, বৃহস্পতিবার রাত সোয়া ১০টায় আবাসিক হোটেল সি পার্ল-১ নামের হোটেলের পঞ্চম তলার ডি-১ কক্ষে ওঠেন দুই তরুণ ও তরুণী। শুক্রবার দুপুর পর্যন্ত কক্ষের ভেতরে তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষের সন্দেহ জাগে। পরে হোটেল কর্তৃপক্ষ একটি বিকল্প চাবি দিয়ে কক্ষটির তালা খুললে তরুণীকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় কক্ষের ভেতরে ওই তরুণ ছিল না। পরে বিষয়টি পুলিশকে জানানো হলে একটি দল ঘটনাস্থলে পৌঁছে ফ্যানের সাথে বিছানার চাদর মোড়ানো অবস্থায় ওই তরুণীর মৃতদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, এ ঘটনায় ওই হোটেলকক্ষের ভাড়াটিয়া মালিক মোতাহেরকে আটক করে থানায় আনা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোতাহের পুলিশকে জানিয়েছেন, পলাতক তরুণ তাঁর পূর্বপরিচিত ছিলেন। কিন্তু কী কারণে তরুণী মারা গেছেন, তা তিনি জানেন না। তবে উদ্ধার হওয়া জাতীয় পরিচয়পত্রে তরুণীর ঠিকানা চট্টগ্রামের চকবাজার এলাকায় হলেও পুলিশ অন্য একটি সূত্রে জানতে পেরেছে তরুণীর বাড়ি টেকনাফের হ্নীলা এলাকায়।

এসএ

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

1 মন্তব্য
  1. Aminul Alam বলেছেন

    Desher kichu shongkhok manush ( purush abong mohila ) eto usringkhol hoe geche je tara tader ostittokei vule geche jaar foley bivinno rokomer crime shuru hoe geche// Era jabin peye jai abong abar nuton crime e mete othey// Egulor dorkar bichar howar por doshike shoot kore dewa. Kella fote//

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm