আক্রান্ত
১৪৯৯১
সুস্থ
৩০৬১
মৃত্যু
২৪০

ইউএনওকে ফোন করে উত্যক্তকারীকে ধরিয়ে দিল স্কুলছাত্রী

0

চট্টগ্রামের হাটহাজারীতে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিল নুরুল আলম নামের ২৬ বছর বয়সী প্রতিবেশি এক যুবক। পরে বিষয়টি নিয়ে সামাজিকভাবে বৈঠক করে ওই যুবককে সতর্ক করে দেওয়া হয়। এ বৈঠকের পর নুরুল আলম ক্ষেপে গিয়ে উল্টো ওই ছাত্রীকে যৌন সম্পর্ক স্থাপন করার জন্য চাপ দিতে থাকে। এক পর্যায়ে ওই ছাত্রীকে আপহরণ করার হুমকি দেয় নুরুল আলম।

মেয়েটি কোন উপায় না দেখে হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিনকে বিষয়টি জানায় এবং যদি নুরুল আলমকে আটক করা না হয় তাহলে সে আত্মহত্যা করবে বলে ইউএনওকে সরাসরি জানিয়ে দেয়।

স্কুলছাত্রীর ফোন পেয়ে বুধবার (১৫ জুলাই) দুপুরে ইউএনও পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে উত্যক্তকারী নুরুল আলমকে আটক করতে সক্ষম হন। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ইউএনও। নুরুল আলম ফরহাদাবাদ ইউনিয়নের উদালিয়া গ্রামের মো. মোজাফফরের ছেলে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, যৌন হয়রানির শিকার মেয়েটি কল করে আমাকে বিস্তারিত জানিয়ে নুরুল আলমকে আটকের দাবি জানায়। তাকে আটক করতে না পারলে সে আত্মহত্যা করবে বলেও জানায়। আমি তাকে আশ্বস্ত করে আত্মহত্যা থেকে সরে আসতে বলি। আজ দুপুরে অভিযান চালিয়ে নুরুল আলমকে আটক করি। তাকে তিনমাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে জেলে পাঠানো হয়েছে।

সিএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

ManaratResponsive

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন
ksrm