s alam cement
আক্রান্ত
৫৬৮৮০
সুস্থ
৪৮৩৭৪
মৃত্যু
৬৬৬

আগুনে পুড়ে দগদগে হল চারজনের দেহ

0

কারও পুড়ে গেছে মুখ। কারও পেটের চামড়া পুড়ে হয়ে গেছে দগদগে। আগুনের তেজ পুড়ে দিয়েছে কারও দু’হাত। কারও আবার বুক, পিঠও দগ্ধ হয়েছে এই আগুনে।

গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে এভাবেই ক্ষতবিক্ষত হয়েছে একই পরিবারের চার সদস্যের শরীর। তাদের ঠাঁই হয়েছে এখন চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের বার্ণ ইউনিটে।

রোববার (৯ মে) বিকেলে চট্টগ্রামের আনোয়ারার বরুমচড়া এলাকার ইছহাক সওদাগরের বাড়ির রান্না ঘরে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিদগ্ধরা হলেন, আবুল খায়েরের ছেলে আব্দুল রহমান (৭০), আব্দুল মান্নানের ছেলে মো. আরব আলী (৫০), মো. জাফরের ছেলে মো. ফরহাদ (২২) এবং এয়ার আহমেদের মেয়ে তানজিনা আক্তার (২৫)।

অগ্নিদগ্ধ তানজিনা আক্তারের পিতা এয়ার আহমেদ জানান, প্রতিবেশী আহমদ হোসেনের বাসায় দোকান থেকে আনা গ্যাসের সিলিন্ডার চুলায় সংযোগের সময় গ্যাস বেরিয়ে যায়। তা বন্ধ করতে না পেরে সিলিন্ডারটি রান্না ঘরের বাইরে ফেলে দেওয়া হয়। দুটি ঘরের রান্না ঘর পাশাপাশি হওয়ায় কারণে ছু্ঁড়ে ফেলা গ্যাসের বোতল পাশের বাসার রান্না ঘরের কাছে গিয়ে পড়ে। এ সময় ওই রান্না ঘরের চুলা থেকে গ্যাস সিলিন্ডারে আগুন ধরে যায়। এ সময় আগুন নেভাতে এসে আহমেদ হোসেনের পরিবারের চার জন দগ্ধ হন।

চমেক পুলিশ ফাঁড়ি কর্মকর্তা শীলাব্রত চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘আনোয়ারায় গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে যাওয়া চার জনকে হাসপাতালে আনা হয়েছে। বর্তমানে তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে।’

Din Mohammed Convention Hall

সিএম/এমএফও

ManaratResponsive

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm