আওয়ামী লীগ-স্বতন্ত্র সমানে সমান খাগড়াছড়ি সদরে, গোলাবাড়ির ফল স্থগিত

0

খাগড়াছড়ি সদর উপজেলার পাঁচ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ৪ জন। তবে গোলাবাড়ি ইউনিয়নে একটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করায় সেখানে ফলাফল ঘোষণা করা হয়নি।

বুধবার (৫ জানুয়ারি) সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে ভোটারদের ভোট দিতে দেখা যায়। সকাল থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সরেজমিনে গিয়ে দেখা যায়, ভোটাররা স্বতঃস্ফূর্তভাবে তাদের ভোট দিচ্ছেন। তবে বিচ্ছিন্ন একটি ঘটনার জের ধরে গোলাবাড়ি ইউনিয়নের একটি কেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে।

খাগড়াছড়ি সদর উপজেলার ৪ ইউনিয়নে বেসরকারিভাবে যারা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন, তাদের মধ্যে খাগড়াছড়ি সদর ইউনিয়নে ২৪৪২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জ্ঞান দত্ত ত্রিপুরা (নৌকা), তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী প্রীতি বিন্দু চাকমা আনারস প্রতীকে পেয়েছেন ২০০১ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী মংচাপ্রু মারমা সুইপ্রু চশমা প্রতীকে পেয়েছেন ১৫৪৯ ভোট।

আওয়ামী লীগ-স্বতন্ত্র সমানে সমান খাগড়াছড়ি সদরে, গোলাবাড়ির ফল স্থগিত 1

পেরাছড়া ইউনিয়নে নৌকা প্রতীকে ৩০৮০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন তপন বিকাশ ত্রিপুরা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মিল্টন চাকমা আনারস প্রতীকে পেয়েছেন ২৭০৬ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী নিবু লাল রোয়াজা চশমা প্রতীকে পেয়েছেন ১১৭৫ ভোট।

ভাইবোনছড়া ইউনিয়নে আনারস প্রতীকে ৫১৩৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সুজন চাকমা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী পরিমল ত্রিপুরা নৌকা প্রতীকে ৪৭৫২ ভোট পেয়েছেন এবং স্বতন্ত্র প্রার্থী মিন্টু বিকাশ ত্রিপুরা চশমা প্রতীকে পেয়েছেন ১৯৭৬ ভোট।

কমলছড়ি ইউনিয়নে ৪৬৭৯ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী সুনীল চাকমা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাউপ্রু মারমা পেয়েছেন ২২৭৫ ভোট ও ইসলামী আন্দোলন বাংলাদেশের ইউসুফ আলী হাতপাখা প্রতীকে পেয়েছেন ১৩৩৫ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী সুইনু মারমা চশমা প্রতীকে পেয়েছেন ৪০২ ভোট।

সর্বশেষ পাওয়া ফলাফলে গোলাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী উল্লাস ত্রিপুরা নৌকা প্রতীকে পেয়েছেন ১৪৬৪ ভোট। স্বতন্ত্র প্রার্থী আনারস প্রতীকে ক্যউচিং মারমা ১৭১৮ ভোট পেয়ে এগিয়ে আছেন। বিষ্ময় রঞ্জন ত্রিপুরা (স্বতন্ত্র) প্রার্থী চশমা প্রতীকে পেয়েছেন ৮৪৩ ভোট, স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ এরশাদ হোসেন চৌধুরী মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ১৩০৬ ভোট। এই ইউনিয়নে একটি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত হওয়ায় ফলাফল ঘোষণা করা হয়নি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

ksrm