অসহায় মানুষকে শীতের পোশাক দিল ‘বাতায়ন’

0

স্বেচ্ছাসেবী, সেবামূলক ও অরাজনৈতিক সংগঠন ‘বাতায়ন’র উদ্যোগে গরিব, অসহায়, দুঃস্থ ও পথশিশুদের মাঝে বস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

শুক্রবার (১০ জানুয়ারি) সকালে নগরীর হোসেন শহীদ সোহরাওয়ার্দী রোডের চৌধুরী টাওয়ার প্রাঙ্গণে এই কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন মুক্তিযোদ্ধা মো. হারিছ।

সংগঠনের সভাপতি নিয়াজ আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা সাংস্কৃতিক সংগঠক আবদুল হালিম দোভাষ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক স্বপন কান্তি দাশ।

প্রধান অতিথির বক্তব্যে আলী আব্বাস সমাজের অসহায়, নিগৃহীত ও সুবিধা বঞ্চিত মানুষের কল্যাণে বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, অস্থির এই সময়ে ভালো কাজের জন্য সাহস প্রয়োজন। অবহেলিত মানুষের কল্যাণে এগিয়ে আসতে হবে। সন্ত্রাস-মাদকমুক্ত দেশ গড়ে তুলতে এবং উন্নত রাষ্ট্র গঠনে মানবিক মূল্যবোধসম্পন্ন মানুষ হিসেবে সমাজে নিজেদের ভূমিকা রাখতে হবে।

মুক্তিযোদ্ধা মো. হারিছ বলেন, মুক্তিযুদ্ধে চেতনায় দেশ গড়তে, ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত দেশ গড়তে দেশের তরুণদের এগিয়ে আসার আহবান জানান। সুন্দর সমাজ বিনির্মাণে সকলের সম্মিলিত প্রয়াস জরুরি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি রণজিৎ শীল, সহ সাধারণ সম্পাদক রাজেশ চক্রবর্তীসহ সংগঠনের নেতৃবৃন্দ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।

আরও পড়ুন