বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবলের ফাইনালে রাঙ্গুনিয়া-বাঁশখালী ও সন্দ্বীপ-রাউজান

প্রাথমিক বিদ্যালয়ের খুদে ফুটবলারদের ফাইনাল রোববার

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় আয়োজিত চট্টগ্রাম জেলা অঞ্চলের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের বালিকাদের সেমিফাইনালে জয়লাভ করে ফাইনালের টিকিট কাটে রাঙ্গুনিয়া উপজেলার ভরণছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বাঁশখালী উপজেলার তোতকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়। অন্যদিকে ছেলেদের ফাইনালে নাম লেখায় সন্দ্বীপ উপজেলার চৌকাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও রাউজান উপজেলার ঊনসত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

শুক্রবার (১০ জানুয়ারি) চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে সকাল আটটা ও নয়টায় অনুষ্ঠিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয়ের চট্টগ্রাম জেলার প্রথম সেমিফাইনালে রাঙ্গুনিয়া উপজেলাধীন ভরণছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে বোয়ালখালী উপজেলার দক্ষিণ কড়লডেঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। দ্বিতীয় সেমিফাইনালে বাঁশখালী উপজেলার তোতকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ও ১-০ গোলে পটিয়া উপজেলার নাইখাইন সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে উন্নীত হয়।

অন্যদিকে, সকাল দশটায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের প্রথম সেমিফাইনালে সন্দ্বীপ উপজেলার চৌকাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে ফটিকছড়ি উপজেলার হাজিরখিল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে প্রথম দল হিসেবে ফাইনালে উন্নীত হয়। সকাল এগারটায় দিনের দ্বিতীয় সেমিফাইনালে রাউজান উপজেলার ঊনসত্তর পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ৫-২ গোলের বড় ব্যবধানে বাঁশখালী উপজেলার মনকিচর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে ফাইনালে উঠে।

একদিন বিরতির পর রোববার (১২ জানুয়ারি) সকাল নয়টা ও দশটায় উভয় বিভাগের ফাইনাল ও জেলা পর্যায়ের সমাপনী অনুষ্ঠিত হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!