যেখানে মিলবে বাংলাদেশ ক্রিকেট দলের অফিসিয়াল জার্সি

অনেক আগেই ঘোষণা করা হয়েছিল যে, বিশ্বকাপ সামনে রেখে বাংলাদেশ জাতীয় দলের অফিশিয়াল জার্সি বাজারে ছাড়বে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শনিবার এক সংবাদ সম্মেলনে বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে, কারা বিক্রি করবে এই জার্সি। তবে এদিন এই জার্সির ডিজাইন উন্মোচন করা হয়নি। যেটা হবে আগামী সোমবার। সেই জার্সি হুবহু বাংলাদেশ দলের মতো না হলেও কাছাকাছি হবে বলে জানিয়েছেন বিসিবি মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস।

এক সংবাদ সম্মেলনে বিসিবির এই কর্মকর্তা বলেন, ‘উন্মোচন করার পর থেকে বাজারে পাওয়া যাবে টিমের জার্সি। আগে কখনো বাংলাদেশ ক্রিকেট বোর্ড জার্সি বিক্রির অনুমোদন দেয়নি । এই প্রথম টিম জার্সি বাজারজাত করার সুযোগ দেওয়া হচ্ছে। আমরা দেখেছি দেশে ক্রিকেট একটা আবেগে পরিণত হয়েছে। সামনে বিশ্বকাপ, এক বছরের জন্য এটির বিপণন করার দায়িত্ব স্পোর্টস অ্যান্ড স্পোর্টজকে দেওয়া হচ্ছে। আগে বিভিন্ন দোকানে বা ফুটপাতে জার্সির রেপ্লিকা পাওয়া যেত। এবারও অবশ্য হুবহু জার্সি পাওয়া যাবে না। তবে বাংলাদেশ দলে যেটা পরে খেলবে, সেটার কাছাকাছি হবে।’

জাতীয় দলের এই অফিসিয়াল জার্সি পাওয়া যাবে ‘অঞ্জনস’ ও ‘জেন্টলপার্ক’ এর দেশব্যাপী ছড়িয়ে থাকা শতাধিক আউটলেটে। অনলাইনে বিক্রি করবে ক্রিকশপ বিডি ও জার্সি ফ্রিক বিডি। ডিমানির অ্যাপ ব্যবহার করেও কেনা যাবে জার্সি। বাসী দর্শকদের কথা ভেবে ইংল্যান্ড ও ওয়েলসে জার্সি বিক্রির পরিকল্পনা আছে স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের। বাংলাদেশি মুদ্রায় জার্সির দাম রাখা হয়েছে ১১৫০ টাকা। মূল জার্সির পাশাপাশি অ্যাওয়ে জার্সিসহ অনুশীলন জার্সি পাওয়া যাবে নির্ধারিত ফ্যাশন হাউজগুলোর আউটলেটে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!