বাকলিয়া এক্সেস রোড অনুমোদন দিয়ে উপশহরের দ্বার উম্মোচন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-আবদুচ ছালাম

সম্প্রতি অনুমোদন লাভ করে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ প্রণীত বাকলিয়া এক্সেস রোড প্রকল্প। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার সিডিএ চেয়ারম্যান আবদুচ ছালামকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান বাকলিয়ার যুব, তরুণ ও ছাত্র সংগঠন ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ বৃহত্তর বাকলিয়ার সর্বস্তরের জনসাধারণ।

cda-chairman-pic-08-09-16

 

চউক ভবনে উপস্থিত নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা ও অভিনন্দন শেষে আবদুচ ছালাম বলেন, অবহেলিত বাকলিয়াকে আধুনিক, পরিচ্ছন্ন, সকল প্রকার নাগরিক সুযোগ সুবিধা সম্পন্ন মেগা উপশহর হিসেবে গড়ে তোলার পরিকল্পনা আমার রয়েছে। বাকলিয়ার উন্নয়নে অনেকগুলো কাজ ইতিমধ্যে করা হয়েছে।

 

নগরীর অন্যতম ঘন বসতিপূর্ণ বাকলিয়াকে অস্বাভাবিক যানজট গতে মুক্ত রাখতে এই এক্সেস রোড প্রকল্প অনেক বড় ভূমিকা রাখবে। চন্দনপুরার সিরাজউদদৌলা রোড থেকে বগারবিল হয়ে শাহ আমানত সেতু পর্যন্ত দেড় কিলোমিটার দীর্ঘ ও ৬০ ফুট চওড়া চার লেনের এ সড়ক দিয়ে দক্ষিণ চট্টগ্রাম ও বাকলিয়ার মানুষ পাঁচ মিনিটে মূল শহরে আসা-যাওয়া করতে পারবে।

 

এ প্রকল্প অনুমোদন করায় আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞ। কেননা এই প্রকল্পের মাধ্যমে আমার বাকলিয়া মেগা উপশহর বিনির্মান কাজের দ্বার উম্মোচিত হল।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহ্বায়ক কে বি এম শাহজাহান, মহানগর ছাত্রলীগ নেতা মো.নাদিম উদ্দীন,এইচ এম কাউসার চৌধুরী, সোহেল রানা বাপ্পী, সাঈদ খান, এরশাদ, মো.রুবেল, আরিফ, কাউসার, মো.ফাহিম, আহসান হাবীব, সুমন, অজয়, নকিব, আমজাদ, সাকিব, মিজান ও বাকলিয়া উন্নয়ন পরিষদ এর নেতৃবৃন্দ।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!