চকরিয়ায় স্ত্রীকে গলাটিপে হত্যা

মাদকের টাকা না পেয়ে

চকরিয়ায় মাদকের টাকার না পেয়ে স্ত্রীকে গলা টিপে হত্যা করার অভিযোগ উঠেছে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী মিজানকে লোকজন পাকড়াও করে পুলিশের সোপর্দ করেছে।

বৃহস্পতিবার ১২টার দিকে চকরিয়া পৌরসভার মগবাজারস্থ ভাড়া বাসায় এ ঘটনা ঘটে।

নিহত ফাতেমা বেগম রুম্পা (২০) মহেশখালী উপজেলার মাতারবাড়ি ইউনিয়নের সিকদারপাড়ার বাহাদুর আলমের মেয়ে।

নিহত ফাতেমার ছোট বোন আশরফা বিলকিস বলেন, এক বছর পূর্বে ডুলাহাজারা ইউনিয়নের সোয়াজানিয়া এলাকার মৃত ছাবের আহমদের ছেলে মিজানুর রহমানের সাথে আমার বড় বোনের সাথে প্রেমের সম্পর্ক ছিল। পরে তারা পালিয়ে বিয়ে করেন। মিজান মাদকাসক্ত ছিল। বিয়ের পর থেকে আমার বড় বোনের কাছ থেকে মাদক সেবনের জন্য প্রতিদিনই টাকা চাইতো। টাকা না পেলেই মারধর করতো। বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাদের মধ্যে মাদকের টাকা নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে স্বামী মিজান আমার বড় বোনকে গলা টিপে হত্যা করে। তাদের পরিবারে কোন সন্তান নেই।

চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) চম্পক বড়ুয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, পুলিশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে স্থানীয়দের সহায়তায় হত্যায় জড়িত থাকার অভিযোগে স্বামী মিজানুর রহমানকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে স্ত্রীকে গলাটিপে হত্যার কথা স্বীকার করে।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক তামিমুল হাসান বলেন, স্থানীয় কয়েকজন যুবক ফাতেমাকে হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালের আনার আগেই ফাতেমা মারা যায়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!