হাটহাজারীতে মাদকের টাকা না পেয়ে ছেলের দেওয়া আগুনে পুড়লো চারটি ঘর

হাটহাজারীতে মাদকের টাকা না পেয়ে পুত্রের দেওয়া আগুনে পুড়লো নিজ বসতি। এ সময় আগুনে আরও চারটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিস জানিয়েছে, আগুনের ঘটনায় অন্তত ১০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে।

শনিবার (৪ মে) বিকেলে হাটহাজারী চিকনদণ্ডী গ্রামের আহনের পাড়া গনি কোম্পানির পুরাতন বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মো. মনিরের পুত্র মো এমরান প্রকাশ ধামা কালু দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। মাদকের টাকার জন্য মাকে প্রায় মারধর করে আসছে। স্থানীয়রাও তার চুরি ও মাদকাসক্তির কারণে জ্বালায় অতিষ্ঠ। মাদকের টাকা না পেয়ে এরই মধ্যে স্থানীয় কয়েকজনকে কুপিয়ে আহতও করার ঘটনা ঘটেছে। তার মা মারধর সহ্য করতে না পেরে থানায় মামলা দায়ের করলে কারাগারে যায় এমরান। সম্প্রতি কারাগার থেকে বেরিয়ে মাকে আবারো মাদকের টাকার জন্য মারধর শুরু করে।

শনিবার বিকেল চারটায় মায়ের কাছে মাদকের জন্য টাকা চেয়ে না পেয়ে কয়েকটি গাছ কেটে ফেলে। পরে সে কেরোসিন দিয়ে নিজেদের ও পাশের ফোরকান, আবদুল আজিজের ঘরে আগুন জ্বালিয়ে দেয়। এতে চারটি ঘর পুড়ে যায়। এ সময় স্থানীয়রা এগিয়ে আসলে সে পালিয়ে যায়।

হাটহাজারী ও বায়েজিদ ফায়ার স্টেশনের চারটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগে স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ১০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হয়।

হাটহাজারী ফায়ার স্টেশনের কর্মকর্তা মো. আবু জাফর ও ফায়ারম্যান মো মেহেদী হাসান জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছার আগে এলাকাবাসী আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হন। মাদকাসক্ত এমরান আগুন ধরিয়েছে বলে শুনেছি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!