হাজারী গলিতে চুরি হওয়া স্বর্ণ উদ্ধার মহেশখালীতে, গ্রেপ্তার ৩

চট্টগ্রাম নগরীর হাজারী গলির একটি স্বর্ণের দোকান থেকে চুরি হওয়া স্বর্ণালংকারসহ চোরচক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৭ ভরি, ৭ আনা ১ রত্তি স্বর্ণ উদ্ধার করা হয়েছে।

বুধবার (৩১ জানুয়ারি) সকালে ইপিজেড ও কক্সবাজার জেলার মহেশখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। চুরি যাওয়া স্বর্ণ উদ্ধার করা হয় মহেশখালী থেকে।

গ্রেপ্তাররা হলেন কক্সবাজার জেলার মিঠাছড়ি ইউনিয়নের দুলাল ধরে ছেলে নরেন ধর বাবু ওরফে বাপ্পু ধর নরেন (২৬), তিনি ইপিজেড থানার লেবার কলোনিতে থাকেন। ইপিজেড থানার আমজাদ আলী মিস্ত্রির বাড়ির মো. ইউসুফের ছেলে মো. আরিফ হোসেন (২৫), অপর আসামি হলেন কক্সবাজার জেলার সদর থানার বাবুল কান্তি পালের ছেলে কানু পাল কিশোর (৩২)।

মামলা সূত্রে জানা গেছে, গত ২৬ জানুয়ারি নরেন ধর বাবু ওরফে বাপ্পু ধর নরেন নামে চক্রের এক সদস্য নগরীর কোতোয়ালী থানার হাজারী লাইন মিয়া শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলা ৯ নম্বর দোকানে থেকে কাঠের ড্রয়ারের তালা ভেঙে ৭ ভরি, ৭ আনা ১ রত্তি স্বর্ণালংকার চুরি করে।

পরে ভুক্তভোগীরা মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে চোরাই স্বর্ণালংকারসহ এ চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ওবায়েদুল হক বলেন, ‘মামলা দায়ের পর চোরচক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।’

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!