সড়ক থেকে হকার ও অবৈধ ট্যাম্পু স্ট্যান্ড সরালো পাঁচলাইশ থানা

জনগণের নির্বিঘ্ন চলাফেলা ও সড়ককে যানজটমুক্ত রাখতে চট্টগ্রাম নগরের পাঁচলাইশ থানা এলাকায় অবৈধ ট্যাম্পু স্ট্যান্ড ও হকার সরিয়ে দিয়েছে পাঁচলাইশ থানার পুলিশ।

বুধবার (২৮ আগস্ট) দুপুর ২টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় মুরাদপুর থেকে ১ নম্বর রেলগেইট, টেম্পু স্ট্যান্ড ও জিইসি মোড় থেকে শেভরনের সড়কের দুপাশ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

পুলিশ জানায়, গত ৫দিন পাঁচলাইশ থানা এলাকায় সড়কের দুপাশ থেকে বেশ কিছু অবৈধ দোকানপাট, ভাসমান বাজার ও পার্কিং উচ্ছেদ করা হয়েছে। বৃহস্পতিবার নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর জোন) বিজয় বসাকের নেতৃত্বে ট্রাফিকের (উত্তর জোন) এডিসির যৌথ সমন্বয়ে মির্জাপুল থেকে মুরাদপুর হয়ে বিবিরহাট পর্যন্ত সড়কের দুপাশে থাকা অবৈধ স্থাপনাসহ গাড়ি পার্কিং উচ্ছেদ করা হবে বলে জানানো হয়।

এ বিষয়ে পাঁচলাইশ থানার ওসি আবুল কাশেম ভুঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, সড়কের দুই পাশে অবৈধ স্থাপনার কারণে যানজট লেগে থাকে প্রতিদিন। এতে চরম ভোগান্তিতে পড়ে কর্মস্থলগামী মানুষ। এ এলাকাকে যানজটমুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে। অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযানে সবার সহযোগিতা চেয়েছেন ওসি।

এএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!