পাঁচলাইশে মাদকের ‘রাজা-রাণী’ গ্রেপ্তার

পৃথক দুটি অভিযানে আকলিমা বেগম (৪০) ও আব্দুল কাদের (৪২) নামে মাদকের ‌’রাজা-রাণী’ নামে খ্যাত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করছে পাঁচলাইশ থানা পুলিশ। ‌’মাদক সম্রাট’ আব্দুল কাদের থেকে দেড় কেজি গাঁজা এবং আকলিমা বেগম থেকে দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়।

সোমবার (২৬ আগস্ট) বিবিরহাট ও ষোলশহর রেলস্টেশন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়ার নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

পাঁচলাইশ থানা সূত্রে জানা যায়, আকলিমা বেগমকে বিবিরহাটের হোসেন ম্যানশনের তৃতীয় তলায় অভিযান চালিয়ে দুই কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। আকলিমা বেগম চাঁদপুরের কচুয়া খিলমোহের গ্রামের খোকনের স্ত্রী। তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে।

ওইদিন অপর এক অভিযানে ষোলশহর রেলস্টেশন মোড় থেকে আব্দুল কাদের নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়। সে কুমিল্লার দাউদকান্দির হাবিয়ালা গ্রামের মৃত শুক্কুর আলীর ছেলে। তার বিরুদ্ধেও নগরের বিভিন্ন থানায় ছয়টি মামলা রয়েছে।

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাঁজাসহ তাদের গ্রেপ্তার কর‍তে পেরেছি। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় কয়েকটি মামলাও রয়েছে। তাছাড়া তারা দুজনেই চিহ্নিত মাদক ব্যবসায়ী।

এসআর/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!