স্টার জলসায় মিম

বিনোদন প্রতিদিন ::

বাংলাদেশ ও কলকাতা দুই বাংলার প্রিয় মডেল-অভিনেত্রীদের একজন বিদ্যা সিনহা মিম। মিম এখন অবস্থান করছেন কলকাতায়। কলকাতার জনপ্রিয় টিভি চ্যানেল স্টার জলসার একটি অনুষ্ঠানে অতিথি হিসেবে ডাক পান এই অভিনেত্রী।

192536meem_kalerkantho_pic

 

 

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে গতকাল সোমবার ভারতের স্টার জলসা চ্যানেলের একটি বিশেষ অনুষ্ঠানে দেখা যাবে তাকে। কলকাতার টিভি চ্যানেল স্টার জলসার রান্নাবিষয়ক অনুষ্ঠান ‘এবার জলসা রান্নাঘরে’।

 

এই অনুষ্ঠানের আগামী পর্বে দেখা যাবে বাংলাদেশের বিদ্যা সিনহা মিমকে। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি। এখানে মিম বাংলাদেশি খাবার রান্না করে দেখাবেন।  সোমবার  মিমের এ পর্বের দৃশ্যধারণ হয়েছে।

 

 

এ প্রসঙ্গে বিদ্যা সিনহা মিম বলেন, এই অনুষ্ঠানে ডাক পেয়ে খুব ভালো লেগেছে। অনুষ্ঠানটির নাম ‘এবার জলসা রান্নাঘরে’। এখানে রান্নাবিষয়ক একটি প্রতিযোগিতা হয়, তার মধ্যে অতিথি হিসেবে অনুষ্ঠানে হাজির হতে দেখা যাবে আমাকে। দুর্গাপূজা উপলক্ষে এ অনুষ্ঠানটি নির্মাণ করা হয়েছে। সেপ্টেম্বরে এ অনুষ্ঠানটি দুই বাংলার দর্শকরা টিভিতে দেখতে পাবেন।

 

মূলত এই অনুষ্ঠানের জন্যই কলকাতা গিয়েছিলেন মিম। সেখান থেকে আজ ঢাকায় ফিরবেন এই অভিনেত্রী। এ অনুষ্ঠানে ব্যবহৃত মিমের পোশাকটি ডিজাইন করেছেন মারিয়া মৃত্তিক। অনুষ্ঠানের ধরন অনুসারে কোনও একজন তারকা তার পরিবার বা অন্য কোনও জনপ্রিয় অনুষ্ঠানের পুরো কলাকুশলীরা অংশ নেন। জানা গেছে, অনুষ্ঠানে শুধু মিম নন, তার মা ছবি সাহাও অংশ নিয়েছেন। এখানে মিম পরেছিলেন লাল-সোনালি রঙের পোশাক।

 

এদিকে চলতি মাসের ৩০ তারিখে অস্ট্রেলিয়ায় উড়াল দিচ্ছেন মিম। তার সঙ্গে যাচ্ছেন বাবা, মা ও ছোট বোন। অন্যদিকে মিম সম্প্রতি অনন্য মামুনের ‘আমি তোমার হতে চাই’ ও তারেক শিকদারের ‘দাগ’ ছবির বেশিরভাগ কাজ শেষ করেছেন। দুটি ছবিতেই তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী।

 

রিপোর্ট : রাজীব সেন প্রিন্স :::

এ এস / জি এম এম / আর এস পি :::

 

 

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!