সীতাকুন্ডে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষার্থী আহতের জেরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ব্যারিকেড

সীতাকুন্ড প্রতিনিধি :

সীতাকুন্ডের পৌরসভাস্থ এলাকায় সড়ক দূর্ঘটনায় ছাত্র আহতকে কেন্দ্রকরে বিক্ষুব্দ শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যারিকেড দেয়। এসময় সড়কের উভয় দিক থেকে আসা বিভিন্ন যান চলাচল বন্ধ হয়ে পড়ে। পরে ঘটনাস্থলে পুলিশ আসার পর পরিস্থিতি নিয়ন্ত্রনে আসে।

সীতাকুন্ডে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষার্থী আহতের জেরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক ব্যারিকেড 1

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুর আনুমানিক দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ড দর্ক্ষীণ বাইপাস সড়কে সীতাকুন্ড বিশ্ববিদ্যালয় এর কিছু ছাত্র বাসের জন্য অপেক্ষা করছিল। এসময় ফেনী মুখি স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসে উঠার চেষ্টা করছিল আল আমিন(২০) নামে এক ছাত্র। এসময় বাসের হেলপার তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ছাত্র আল আমিন মহাসড়কে পড়ে গুরুতর আহত হয়।

 

এর প্রতিবাদে সড়কে দাড়িয়ে থাকা অন্যান্য ছাত্ররা স্টার লাইন পরিবহনের বাসসহ ৪টি গাড়ি ভাংচুর করে। এরপর ছাত্ররা মহাসড়কে গাড়ি এলোপাতারি করে রেখে ব্যারিকেড সৃষ্টিকরে। এতে দূর্ভোগে পড়েন দূর পাল্লার অসংখ্য যাত্রী। পুলিশ ও স্থানীয়রা আসার পর ছাত্ররা সড়ক থেকে চলে যায়।

 

আহত আল আমিন সীতাকুন্ড বিশ্ববিদ্যালয় কলেজ এর দ্বিতীয় বর্ষের ছাত্র। সে সীতাকুন্ড উপজেলার মুরাদপুর ইউনিয়নের ভাটেরখীল এলাকার মোঃ ইউনুছ এর পুত্র। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বে থাকা চিকিৎসক বলেন, আহত ছাত্রকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলা কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

সীতাকুন্ড মডেল থানার উপ-পরিদর্শক মোহাম্মদ কামাল উদ্দিন বলেন, সড়কে ছাত্র আহতের ঘটনায় বিক্ষুদ্ধ ছাত্ররা কিছুক্ষণ ব্যারিকেড দিলে পুলিশ আসার পর তারা মহাসড়ক থেকে সরে দাঁড়ালে স্বাভাবিক হয়ে আসে যান চলাচল ।

রিপোর্ট : শেখ সালাউদ্দিন, সীতাকুন্ড প্রতিনিধি :

এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!