সিনহা হত্যা, ৪ দিনের রিমান্ডে আরও ৩ আসামি

সেনাবাহিনীর স্বেচ্ছায় অবসরে যাওয়া মেজর সিনহা মো. রাশেদ হত্যা মামলার আরও ৩ আসামির ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২৫ আগস্ট) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তামান্না ফারাহ্ এ আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাবের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খায়রুল ইসলামের আবেদনের প্রেক্ষিতে এই রিমান্ড মঞ্জুর করেন আদালত৷

যাদের রিমান্ড মঞ্জুর হয়েছে তারা হলো- টেকনাফের বাহারছড়া ইউনিয়নের নুরুল আমিন, নিজাম উদ্দিন ও মোহাম্মদ আয়াছ। এরা পুলিশের দায়ের করা মামলার সাক্ষি ছিল।

এর আগে প্রথম দফায় এই ৩ জনকে ৭ দিনের রিমান্ড শেষে গত ২০ আগস্ট আদালতে হাজির করে মামলার তদন্তকারী সংস্থা র‌্যাব। পরে সবাইকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন ওই আদালতের বিচারক তামান্না ফারাহ্।

এদিকে, সোমবার (২৪ আগস্ট) টেকনাফ থানার সাবেক ওসি প্রদীপ কুমার দাশ, ইন্সপেক্টর লিয়াকত আলী ও এসআই নন্দ দুলাল রক্ষিতসহ ৭ পুলিশের দ্বিতীয় দফায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এছাড়া র‌্যাবের রিমান্ডে রয়েছেন এবিপিএনের ৩ সদস্য।

প্রসঙ্গত, গত ৩১ জুলাই রাত ১০টার দিকে টেকনাফের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর এপিবিএন চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান। এ ঘটনায় নিহতের বোন শাহরিয়ার শারমিন ফেরদৌস বাদী হয়ে ৫ আগস্ট টেকনাফের সাবেক ওসি প্রদীপ কুমার দাশ ও বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক লিয়াকত আলীসহ ৯ পুলিশ সদস্যকে আসামি করে আদালতে মামলা করেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!