সাতকানিয়ায় দুই গাড়ির সংঘর্ষে প্রবাসীর স্ত্রীর মৃত্যু, গুরুতর দুজন

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কাঞ্চনা ফুলতলায় সিএনজিচালিত অটোরিকশা ও পিকআপের সংঘর্ষে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সিএনজিচালক ছাড়াও আহত হয়েছেন আরও এক নারী যাত্রী।

রোববার (১০ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাজীর জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে। একটি সিএনজিচালিত অটোরিকশা করে দুই বোন কাঞ্চনা ইউনিয়নের ফুলতলাবাজার থেকে এওচিয়া চুড়ামনি এলাকার উদ্দেশ্যে রওনা দেন। অটোরিকশাটি সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় এসে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মাটিবাহী একটি দ্রুতগামী ডাম্পার ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে জিন্নাত আরা বেগম (২৩) একজন নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। তিনি কাঞ্চনা ইউনিয়নের ৯নং ওয়ার্ড দক্ষিণ গুরগুরি এলাকার প্রবাসী মকছুদুর রহমানের স্ত্রী। এ ঘটনায় এসময় সিএনজিতে থাকা নিহতের বোন জান্নাতুল ফেরদৌস (১৮) ও সিএনজিচালক আবদুর রহিম(৩৮) গুরুতর আহত হন।

আহতদের উদ্ধার করে প্রথমে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। অন্যদিকে খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে সাতকানিয়া থানা পুলিশ। এছাড়া ঘাতক ট্রাকটি জব্দ করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী জানান, ডাম্পার ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৯নং ওয়ার্ডের স্থানীয় একজন নারী নিহত হয়েছে। আহত অন্য একজন নারী ও চালককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে শুনেছি।

সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মঞ্জুর মোর্শেদ জানান, দুপুরে সড়ক দুর্ঘটনায় আহত দুজনকে হাসপাতালে আনা হলে তাদের প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিউল কবীর বলেন, সাতকানিয়া-বাঁশখালী সড়কের কাঞ্চনা কাজীর মসজিদ এলাকায় ডাম্পার ট্রাক ও সিএনজি অটোরিক্সা সংঘর্ষে নিহত নারীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া ঘাতক ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!