সাতকানিয়া শেরে বাংলা উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের শপথ ও অভিষেক সম্পন্ন

দক্ষিণ চট্টগ্রামের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদের নবগঠিত কার্যকরী কমিটি শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান চট্টগ্রাম নগরীর একটি পাঁচতারকা হোটেলে সম্পন্ন হয়েছে।

সাতকানিয়া শেরে বাংলা উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের শপথ ও অভিষেক সম্পন্ন 1

সংগঠনের সভাপতি আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের (আইআইইউসি) সহকারী অধ্যাপক ও সহকারী প্রক্টর লায়ন খোরশেদ আলীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইআইইউসির উপাচার্য ও চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন উপাচার্য প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ।

এতে বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আমানুর রশীদ হিরু। অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কার্যকরী উপদেষ্টা সভাপতি লায়ন সাখাওয়াত হোসেন সিকদার পারভেজ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা যথাক্রমে ইঞ্জিনিয়ার আবু তাহের চৌধুরী, এনামুল হক চৌধুরী, রফিকুল ইসলাম চৌধুরী, আকতার কামাল চৌধুরী, মোজাম্মেল হক, হেলাল উদ্দিন চৌধুরী, তুষার কান্তি বড়ুয়া, রফিকুল ইসলাম, আতিকুর রহমান মামুন, জসিম উদ্দিন, শহীদুল্লাহ কায়সার ও মোসাদ্দেকুর রহমান সিকদার আজাদ।

সাধারণ সম্পাদক লায়ন মো. নিজাম উদ্দিন মিজান ও যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুল হক হিরুর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন শামসুল ইসলাম, আরিফুর রহমান সুমন, জোবায়েদ এরফান চৌধুরী, লায়ন আমান উল্লাহ, ফয়সাল মো. গিয়াস উদ্দিন সুমন, এরশাদ আলী চৌধুরী, এরশাদ হোসেন হিরু, নুরুল আলম, শহিদুল ইসলাম, ইমন দাস, ডা: রুস্তম আলী রোকন, তানজিনা চৌধুরী, সোলতানারা বেগম রিকু, ইমরান বিন আউয়াল প্রমুখ।

প্রধান অতিথি প্রফেসর আনোয়ারুল আজিম আরিফ কার্যকরী কমিটির সদস্যদের শপথ পাঠ করান। তিনি তার বক্তব্যে স্কুলের উন্নয়নে, দেশ ও জাতির কল্যাণে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!