সাগরিকার লেগুনা চালকের লাশ পড়ে ছিল চন্দ্রা বিলে, খুনী গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীর সাগরিকা এলাকা থেকে লেগুনাসহ নিখোঁজ হওয়া চালক মোহাম্মদ নাজমুল হকের (২২) লাশ উদ্ধার করেছে হাটহাজারী থানা পুলিশ। এই ঘটনায় অভিযুক্ত রাজু (২০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে ব়্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। রাজুর বাড়ি সীতাকুণ্ড হলেও তিনি নগরীর রেলওয়ে কলোনিতে থাকেন।

মঙ্গলবার (১০ নভেম্বর) দুপুর ২টায় হাটহাজারীর শিকারপুর ইউনিয়নের চন্দ্রা বিল থেকে নাজমুলের লাশ উদ্ধার করা হয়। নিহত নাজমুল গোপালগঞ্জ জেলার মুকসুদপুর থানার মো. মঞ্জুরের পুত্র। তিনি নগরীর সাগরিকা এলাকায় থাকতেন।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৭ এর কোম্পানি কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট আলী আশরাফ তুষার চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, নগরীর সাগরিকা এলাকা থেকে লেগুনাসহ নিখোঁজ হওয়া চালক মোহাম্মদ নাজমুল হকের লাশ হাটহাজারী থানা পুলিশ উদ্ধার করেছে।

এই ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারের বিষয়টি জানিয়ে তিনি বলেন, নাজমুল হকের হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত ব্যক্তিকে আমরা গ্রেপ্তার করেছি। তাকে জিজ্ঞাসাবাদ শেষে বিস্তারিত জানানো হবে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান বলেন, রোববার রাতে নিহত নাজমুল লেগুনা ভাড়া নিয়ে এলাকায় গিয়েছিলেন। রাতে বাসায় না ফেরায় সোমবার সকালে তার স্বজনরা থানায় এসে অভিযোগ করেন। মঙ্গলবার দুপুরে আমরা তার মৃতদেহের সন্ধান পাই।

এফএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!