মহানগর ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্তির দাবিতে মানববন্ধন

মহানগর ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্তি ও নতুন কমিটির দাবিতে বায়েজিদ থানা ছাত্রলীগের উদ্যোগে শুক্রবার (৫ জুলাই) বিকাল তিনটায় অক্সিজেন চত্বরে মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়। বায়েজিদ থানা ছাত্রলীগ নেতা ফাহাদ ইসলাম অনিকের সভাপতিত্বে ও তৌহিদুল টুটুল এবং মিরাজ তুহিনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য রায়হানুল কবির শামিম বলেন, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের বিবাহিত, টেন্ডারবাজ ও অছাত্রদের সমন্বয়ে বর্তমান অকার্যকর কমিটি বাতিল করে নিয়মিত ছাত্রদের নিয়ে কমিটি গঠন সময়ের ব্যাপার।

প্রধান আলোচকের বক্তব্যে মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি দিদারুল আলম বলেন, বর্তমান কমিটি প্রায় সাত বছর অতিবাহিত হওয়ার পরও আজও একটি পরিচিতি সভা করতে পারেনি। এই কমিটির সদস্য সংখ্যা কত তা আমরা জানি না। চট্টগ্রাম মহানগরের কোনো ওয়ার্ডে ছাত্রলীগের কার্যক্রম নেই। আমরা বর্তমান কমিটির পদধারী নেতা হিসেবে পরিচয় দিতে বিব্রতবোধ করি।

মানববন্ধনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর ছাত্রলীগের উপ-সম্পাদক মন্ডলীর সদস্য মনির চৌধুরী, নাসির উদ্দিন কুতুবী, সদস্য ফাহাদ আনিস ও সাখাওয়াত পেয়ারু। উপস্থিত ছিলেন নগর ছাত্রলীগ নেতা কেএম রহিম, রাহাদ আমিন শিবলী, তানজিমুল হোসেন, মো. জমির, মো. আরিফ, মারুফুল হক, আদিত্য দে, সাগর আলী বাদশা, দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি মো. ফরহাদ, মো. রাসেল, ওয়ার্ড ছাত্রলীগ নেতা বদিউজ্জামান সাইমন, তানভির হায়দার অভি, ওয়ার্ড ছাত্রলীগ নেতা রবিউল আওয়াল, এসএম সাকিরুল, ওয়ার্ড ছাত্রলীগ নেতা সোহেল রহমান, রাসেল চৌধুরী, রিদুওয়ানুল হক রাতুল, মো. রাসেল, মো. বেলাল, কমর আলী, আল আমিন, মো. সুমন প্রমুখ।

মানববন্ধন শেষে মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিলের দাবিতে এক বিক্ষোভ মিছিল অক্সিজেন মোড় থেকে শুরু হয়ে নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অক্সিজেন মোড়ে বঙ্গবন্ধু চত্বরে সমাপ্তি ঘোষণা করা হয়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!