শনি ও রোববার চট্টগ্রামে বিদ্যুৎ বন্ধ যেসব এলাকায় (সময়সহ)

শনিবার (২৮ ডিসেম্বর) ও রোববার (২৯ ডিসেম্বর) সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ অথবা লোডশেডিং চলবে। জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে জানানো হয়েছে।

চট্টগ্রাম মহানগরীর যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯
সকাল ৮টা হতে বিকাল ৪টা

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বিক্রয় ও বিতরণ বিভাগ, মাদারবাড়ির আওতাধীন মাদারবাড়ী ৩৩/১১ কেভি উপকেন্দ্র এর ১১ কেভি কে-০১, কে-০২, কে-০৪, এইচ-০৫, এইচ-০৯ ও কে-১০ এর আওতায় রিয়াজউদ্দিন বাজার, চৈতন্য গলি, স্টেশন রোড, রেল স্টেশন, কালী বাড়ির মোড়, মেমন হাসাতাল ইউনিট-১, নালাপাড়া, সদরঘাট রোড সম্পূর্ণ, কর্ণফুলী পেপার মিল, কর্ণফুলী পেপার মিল, কর্ণফুলী শিপ ইয়ার্ড, স্ট্র্যান্ড রোড, মাঝিরঘাট, কামাল গেইট, দারোগাহাট রোড, পূর্ব মাদারবাড়ী, পশ্চিম মাদারবাড়ী, ডিটি রোড, দেওয়ানহাট মোড়, পাঠানটুলী, নাজিরপোল, মতিয়ারপুল, ধনিয়ালাপাড়া, সুপারিওয়ালাপাড়াসহ কদমতলী, পশ্চিম মাদারবাড়ী, ডিটি রোড, যুড়িচাঁদ মসজিদ, মেহের আলীর চা দোকান সংলগ্ন এলাকা, মোগলটুলী ও কমার্স কলেজ রোড ও আশপাশের এলাকা এবং ওয়াসার সকল পাম্প।

শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯
সকাল ৮টা হতে বেলা ২টা

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বিক্রয় ও বিতরণ বিভাগ, স্টেডিয়ামের আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ ফিডার নং-এইচ-১৪ ও ২৩ এর আওতায় বিমান অফিসের পিছনের এলাকা, দোস্ত কলোনী, শতদল ক্লাব সংলগ্ন এলাকা, হেমসেন লেইন, সার্সন রোড, জয়পাহাড় এস্টেট, আসকার দিঘীর পূর্বপাড়, ব্যাটারী গলি (আংশিক), এস এস খালেদ রোড (আংশিক) ও আশপাশের এলাকায়।

শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯
সকাল ৮টা হতে বিকাল ৩টা

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বিক্রয় ও বিতরণ বিভাগ, বাকলিয়ার আওতাধীন ৩৩/১১ কেভি বাকলিয়া উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং চকবাজার, শাহ আলী লেইন, ধনিয়ারপুল, চানমিয়া মুন্সি লেন, আব্দুল লতিফ বাই লেন, ডিসি রোড, ঘাসিয়াপাড়া, রসুলবাগ, বড়মিয়া মসজিদ, ময়দার মিল মোড়, হাফেজিয়া লেন, ইসমাইল য়েজ রোড, আমিন হাজী রোড, চাক্তাই, সৈয়দশাহ রোড, তক্তারপোল ও আশপাশ এলাকা এবং ওয়াসা এক্সপ্রেস ফিডারসহ বর্ণিত ফিডার সমূহের আওতাধীন সকল এলাকায়।

শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯
সকাল ৭টা হতে বিকাল ৩টা

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশীর আওতাধীন ৩৩ কেভি ৩৩ কেভি স্টেডিয়াম সার্কিট-২, ৩৩ কেভি খুলশী সার্কিট-২, ১১ কেভি ফিডার খুলশী কে-০৪ ও কে-১২ এর আওতায় মতিঝর্ণা, ম্যাজিস্ট্রেট কলোনী, আমীন সেন্টার, টাইগার পাস, হাইওয়ে প্লাজা, নেভী, রেলওয়ে আ/এ, সিটি কর্পোরেশন আ/এ, মামু ভাগিনার মাজার, দক্ষিণ খুলশী ১,২,৩ ঝাউতলা, দক্ষিণ খুলশী আবাসিক এলাকা, ঝাউতলা বাজার, সর্দার বাহাদুর নগর, আমবাগান, এবং তৎসংলগ্ন এলাকাসমূহে।

চক্রাকারে লোডশেডিং থাকবে নাসিরাবাদ হাউজিং সোসাইটি, রোড নং-১,২,৩,৪,৫,৬, হিলভিউ হাউজিং সোসাইটি, অংকুর স্কুল, মিমি আবাসিক এলাকা, সানন্দা আ/এ, আরিফিন নগর, প্রবর্তক মোড়, নাসিরাবাদ মসজিদ, কুঞ্জুছায়া, টেক্সটাইল গেইট, বিবি রোডের উভয় পার্শ্বে, বায়জিদ স্টীল, নাসিরাবাদ শিল্প এলাকা, বাংলা বাজার, চৌধুরী নগর, চন্দ্র নগর, গ্রীন ভ্যালী আ/এ, ডেবারপাড়, মোজাফফর কন্ট্রাক্টর রোড, টেকনিক্যাল মোড়, বিবি রোডের (আংশিক), সাউদার্ণ মেডিকেল কলেজ ও হাসপাতাল, তুলাতলী রোড, বেবী সুপার মার্কেট কর্ণফুলী মার্কেট, আল-ফালাহ গলি, আপন নিবাস, সিএন্ডবি কলোনী, সিডিএ এভিনিউ, পুলিশ লাইন, জিইসি মোড় (আংশিক), ওয়াসা মোড়, লালখান বাজার, হাইলেভেল রোড, বাঘঘোনা, পোড়া কলোনী, একে খাঁন বাংলো, আদর্শ পাড়া, কসমোপলিটন, মেয়র গলি, চশমা পাহাড় ২নং গেইট, শেখ ফরিদ মার্কেট, ষোলশহর রেলস্টেশন, এলজিইডি ভবন, রহমান নগর, হিল ভিউ, বার্মা কলোনী, আলী নগর এবং তৎসংলগ্ন এলাকাগুলোতে।

পর্যায়ক্রমে লোডশেডিং চলবে বিক্রয় ও বিতরণ বিভাগ স্টেডিয়ামের আওতাধীন এইচ/০১-এর আওতাধীন বাংলাদেশ রেলওয়ে, সিআরবি কলোনী, চৈতন্য গলি, বানিয়াটিলা, বিআরটিসি, স্টেশন রোড ও আশপাশের এলাকাসমূহ। এইচ/০২ : এর আওতাধীন বিবিবি-পাথরঘাটা অফিস। এইচ/২১ : এর আওতাধীন আই ই বি, চট্টগ্রাম ক্লাব, ভিআইপি টাওয়ার, শিশুপার্ক, আর্মি ক্যাম্প আশপাশের এলাকাসমূহ। এইচ/০৪ : এর আওতাধীন জুবিলী রোড, এনায়েত বাজার, বাটালী রোড, গোয়ালপাড়া, হাজারী গলি (আংশিক), পুরাতন গীর্জা, কেসিদে রোড, মুসলিম হল, শহীদ মিনারের সামনের এলাকা, তিন পোলের মাথা (আংশিক), টিএন্ডটি ও আশপাশের এলাকা (আংশিক), গোলাপ সিং লেইন, রাইফেল ক্লাব। এইচ/০৫ ও এইচ/০৬ : এর আওতাধীন ওয়াসা, দামপাড়া, এমএম আলী রোড, ওআর নিজাম রোড, সেন্ট্রাল প্লাজা, গোল পাহাড় মোড়, পেনিনসুলা, জিইসি সেন্ট্রাল প্লাজা, প্রবর্তক মোড় (সমস্ত প্রি-পেইড এলাকা), আমীরবাগ আ/এ, পাঁচলাইশ আ/এ, বাদশাহগ মিয়া রোড। এইচ-১৩ : এর আওতাধীন মোমিন রোড, রহমতগঞ্জ, লাভলেইন, ডিসি হিল, বৌদ্ধ মন্দির সড়ক, চেরাগী পাহাড়, নন্দন কানন ও বিটিভি এলাকা। এইচ/১৪ : এর আওতাধীন এস এস খালেদ রোড, আসকারদীঘি, কাজীর দেউড়ী, নুর মোহাম্মদ রোড, সার্সন রোড, হেমসেন লেন ও এস আলম টাওয়ারসহ তৎসংলগ্ন এলাকাসমূহ। এইচ/১৫ : এর আওতাধীন ব্যাটারী গলি, দামপাড়া (আংশিক), মেহেদীবাগসহগ আশপাশ এলাকা সমূহ। এইচ/২০ : এর আওতাধীন চট্টেশ্বরীস্থ বিভাগীয় কমিশনার কার্যালয়সহ আশপাশের এলাকাগুলোতে।

রোববার, ২৯ ডিসেম্বর ২০১৯
সকাল ৭টা হতে বিকাল ৩টা

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বিক্রয় ও বিতরণ বিভাগ, খুলশীর আওতাধীন স্টেডিয়াম ৩৩ কেভি বিএসআরএম (বিসকো) খুলশী-অক্সিজেন, ৩৩ কেভি বিএসআরএম নতুন) খুলশী-নাসিরাবাদ, ১১ কেভি খুলশী কে-০১, কে-০৩, কে-১৫ এর আওতায় বিএসআরএম (বিসকো), বিএসআরএম নাসিরাবাদ শেরশাহ ফ্যাক্টরী, নাসিরাবাদ মহিলা কলেজ, উত্তর খুলশী, ঝাউতলা, আমবাগান, রোড ভ্যালী, মুরগীর র্ফাম, সুন্নীয়া মাদ্রাসা, ফয়েজলেক, পলিটেকনিক, ভেটেরিনারী বিশ্ববিদ্যালয়, জাকির হোসেন বাই লেইন, আলফালাহ গলি, নাসিরাবাদ বালিকা বিদ্যালয় এবং তৎসংলগ্ন এলাকাগুলোতে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!