টানা ৪ দিন পটিয়ার যেসব এলাকায় বিদ্যুৎ বন্ধ থাকবে (সময়সহ)

শনিবার (২৮ ডিসেম্বর) থেকে মঙ্গলবার (৩১ ডিসেম্বর) টানা চার দিন চট্টগ্রামের পটিয়া ও এর আশেপাশের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। কিছু কিছু এলাকায় চলবে লোডশেডিং। জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে জানানো হয়েছে।

চট্টগ্রামের পটিয়া ও আশেপাশের যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—

শনিবার, ২৮ ডিসেম্বর ২০১৯
সকাল ৯টা হতে বিকাল ৫টা

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন ফিস হারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ফিসহারবার ৪নং ফিডারের অধীনে খুইদ্যারটেক, ধোপপোল, চরপাথরঘাটা, টোলব্রিজ, শিকলবাহা, জালাল মসজিদ ও আশপাশের এলাকায়।

রোববার, ২৯ ডিসেম্বর ২০১৯
সকাল ৯টা হতে বিকাল ৫টা

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন ১১ কেভি ন্যাশনাল সিমেন্ট, ১১ কেভি মৌলভী বাজার ফিডারের অধীনে ইছানগর, ডায়মণ্ড, মৌলভী বাজার, নিমতলা, কন্যাখালী ও আশপাশ এলাকায়।

সোমবার, ৩০ ডিসেম্বর ২০১৯
সকাল ৯টা হতে বিকাল ৫টা

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন ১১ কেভি মৌলভী বাজার ফিডারের অধীনে ইছানগর, ডায়মণ্ড, মৌলভী বাজার, নিমতলা, কন্যাখালী ও আশপাশ এলাকায়।

মঙ্গলবার, ৩১ ডিসেম্বর ২০১৯
সকাল ৯টা হতে বিকাল ৫টা

বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বিতরণ বিভাগ পটিয়ার আওতাধীন ফিসহারবার ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন ১১ কেভি ১ ও ২ নং ফিডারের অধীনে এস আলম গ্রুপ, চরপাথরঘাটা, শিকলবাহা, সী রিসোর্স গ্রুপ অব কোং, ইছানগর, খোয়াজনগর, আজিমপাড়া, সৈন্যারটেক, জিলানী সিএনজি ও আশপাশ এলাকায়।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!