রমজানে ২০ টাকায় চাল দিচ্ছে চট্টগ্রাম চেম্বার

রমজান উপলক্ষে স্বল্প আয়ের মানুষের জন্য প্রতি কেজি চাল মাত্র ২০ টাকা এবং চিনি মাত্র ৪০ টাকা দরে বিক্রয় করছে দি চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।

মঙ্গলবার (৭ মে) সকালে নগরীর আগ্রাবাদে চেম্বার হাউসের সামনে ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রয়ের এ কার্যক্রম শুরু করা হয়। এ কার্যক্রম চলবে (প্রতিদিন সকাল ১১টা থেকে দুপুর ২টা) ২৬ রমজান পর্যন্ত ।

ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন চেম্বার সভাপতি মাহবুবুল আলম। তিনি বলেন, ‘দেশের অর্থনৈতিক উন্নয়নে অবদানের পাশাপাশি বিভিন্ন সামাজিক দায়বদ্ধতামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে চট্টগ্রাম চেম্বার। এরই অংশ হিসেবে প্রতি বছরের ন্যায় এবারও রমজান মাসে ভর্তুকি মূল্যে ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এতে করে স্বল্প আয়ের সাধারণ মানুষ উপকৃত হবে। চট্টগ্রাম চেম্বারের এ কার্যক্রমের ফলে সামর্থ্যবান ব্যক্তি ও বহু প্রতিষ্ঠান বর্তমানে এ ধরনের কার্যক্রমে এগিয়ে এসেছে।’

এ জাতীয় কার্যক্রমে এগিয়ে আসার জন্য দেশের নামি-দামী করপোরেট হাউসসহ ব্যবসায়ী ও শিল্পপতিদের প্রতি আহ্বান জানান মাহবুবুল আলম।

এ সময় উপস্থিত ছিলেন চেম্বার পরিচালক একেএম আকতার হোসেন, কামাল মোস্তফা চৌধুরী, জহিরুল ইসলাম চৌধুরী আলমগীর, মো. অহীদ সিরাজ চৌধুরী স্বপন, ছৈয়দ ছগীর আহমদ, সরওয়ার হাসান জামিল, অঞ্জন শেখর দাশ, হাসনাত মো. আবু ওবাইদা ও মো. আবদুল মান্নান সোহেল।

এমএ/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!