মেয়রপ্রার্থী রেজাউল করিমের সঙ্গে কমিউনিটি সেন্টার মালিক সমিতির মতবিনিময়

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম. রেজাউল করিম চৌধুরীর সঙ্গে মতবিনিময় করেছেন কমিউনিটি সেন্টার মালিক সমিতির নেতারা।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুরে নগরীর সিরাজদ্দৌল্লা রোডের একটি কনভেনশন সেন্টারে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

কমিউনিটি সেন্টার মালিক সমিতির সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাইফুদ্দিন চৌধুরী দুলালের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি এমএ মালেক, মোহাম্মদ আবদুল্লাহ, উপদেষ্টা মো. ইলিয়াছ, যুগ্ম সম্পাদক কুমার রাজেন দাশগুপ্ত ও সাজেদুল আলম মিল্টন।

উপস্থিত ছিলেন গিয়াস উদ্দিন, সাইফুল করিম চৌধুরী, মোহাম্মদ ইশতিয়াক হোসেন তছলিস, মো. আকতার, মোহাম্মদ রাশেদ, মোহাম্মদ মামুন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এম. রেজাউল করিম চৌধুরী বলেন, চট্টগ্রামের কমিউনিটি সেন্টারগুলো খুলে দেওয়ার জন্য স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে আলাপ-আলোচনা করবো এবং স্বাস্থ্যবিধি মেনে সিমিত আকারে এসব কমিউনিটি সেন্টার খুলে দেওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা করবো। সবার সহযোগিতায় আগামী চসিক নির্বাচনে মেয়র নির্বাচিত হলে চট্টগ্রামকে একটি সুন্দর নগর গড়ে তোলার জন্য চট্টগ্রাম থেকে ইঞ্জিনিয়ার, ডাক্তার, শিক্ষক, সমাজসেবক, সাংবাদিক রাজনীতিবিদ, বুদ্ধিজীবী ও বয়বসায়ী সহ সকলের সমন্বয়ে নগর উন্নয়নে কমিটিরও তাগিদ দেন তিনি।

এ সময় কমিউনিটি সেন্টার মালিক সমিতির নেতৃবৃন্দ বলেন, এই মহামারিতে চট্টগ্রামের কয়েকশ কমিউনিটি সেন্টারের হাজারও শ্রমিক-কর্মচারী দীর্ঘ ৫ মাস ধরে মানবেতর জীবনযাপন করছে। সরকার এখন ব্যবসা বাণিজ্য সব খুলে দিয়েছে। তাই এসব শ্রমিক-কর্মচারী ও তাদের পরিবার পরিজনকে বাঁচাতে আগামী মাস থেকে স্বাস্থ্যবিধি মেনে চট্টগ্রামের কমিউনিটি সেন্টার খুলে দেওয়ার দাবি জানিয়েছে কমিউনিটি সেন্টার মালিক সমিতি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!