ওসি প্রদীপসহ ৩ পুলিশ সদস্যের আরও ৩ দিনের রিমান্ড

মেজর সিনহা হত্যা মামলায় সাবেক ওসি প্রদীপ কুমার দাশ, পরিদর্শক লিয়াকত আলী ও এসআই নন্দ দুলাল রক্ষিতের আবারও তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এসময় ওসি প্রদীপসহ তিনজনের জামিন আবেদন করা হলে তা খারিজ করে দেন আদালত।

শুক্রবার (২৮ আগস্ট) বিকেল ৪টার দিকে দ্বিতীয় দফা ৪ দিনের রিমান্ড শেষে এই ৩ আসামিকে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৩ এর বিচারক তামান্না ফারাহ্ আদালতে তোলা হয়। তদন্তকারী সংস্থা র্যা বের পক্ষ থেকে ওসি প্রদীপসহ ৩ জনের আরও ৪ দিন করে রিমান্ড চাওয়া হলে তিনদিনের রিমান্ড মঞ্জুর করে বিচারক।
আদালতে আনার আগে নিয়ম অনুযায়ী ওসি প্রদীপ, পরিদর্শক লিয়াকত ও এসআই নন্দ দুলাল রক্ষিতের স্বাস্থ্য পরীক্ষা করা হয় কক্সবাজার সদর হাসপাতালে।

প্রসঙ্গত, ৩১ জুলাই রাতে টেকনাফের মারিশবুনিয়া পাহাড়ে ভিডিওচিত্র ধারণ করে মেরিন ড্রাইভ দিয়ে কক্সবাজারের হিমছড়ি এলাকার নীলিমা রিসোর্টে ফেরার পথে শামলাপুর ১৬ এপিবিএনের তল্লাশি চৌকিতে পুলিশের গুলিতে নিহত হন সাবেক সেনা কর্মকর্তা সিনহা মো. রাশেদ খান। এ ঘটনায় ৫ আগস্ট নিহত সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌস বাদি হয়ে কক্সবাজার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে ওসি প্রদীপ কুমার দাশ, ইন্সপেক্টর লিয়াকতসহ ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!