ভাতিজার কিরিচের কোপে চাচার হাত বিচ্ছিন্ন

কক্সবাজারের পেকুয়ায় ভাতিজা আলমগীরের কিরিচের এক কোপে চাচা আলী হোসেনের (৫০) ডান হাতের কব্জি পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে গেছে। শুক্রবার (২৮ আগষ।ঠ) সকাল সাড়ে ৭টায উপজেলার সদর ইউনিয়নের মইয়াদিয়া স্টেশনে এ ঘটনা ঘটে।

আহত আলী হোসেন (৫০) মইয়াদিয়া গ্রামের নুর আহমদের ছেলে ও ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য আলী হোসেনকে ঢাকার পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হামলাকারী আলমগীর একই এলাকার আশরাফ মিয়ার ছেলে।

নাম প্রকাশ না করার শর্তে আহত আলী হোসেনের এক আত্মীয় বলেন, মেয়েকে অপহরণের অভিযোগে আলী হোসেন বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এতে আসামি করা হয় আলমগীর ও তার এক শ্যালককে। দেড় মাস আগে আলমগীরকে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছিল। কারাভোগ করে গত একসপ্তাহ আগে সে বের হয়েছে। এরপর থেকে মামলার বাদি চাচা আলী হোসেনকে প্রাণে হত্যার চেষ্টা করে আসছিল আলমগীর।

তিনি আরও বলেন, আলী হোসেন সকালে মইয়াদিয়া স্টেশন থেকে গাড়িতে করে পেকুয়া বাজারের দিকে আসছিলেন। ওই সময় অল্প কিছুদূর গাড়িটি আসার পর পূর্ব থেকে ওৎপেতে থাকা আলমগীর গাড়িতে বসা আলী হোসেনকে কিরিচের কোপ দেন। সাথে সাথে হাতের কব্জি পর্যন্ত বিচ্ছিন্ন হয়ে ধানের জমিতে পড়ে যায়। কোপ খেয়ে আলী হোসেন পালানোর চেষ্টা করলে হামলাকারী আলমগীর ধাওয়া দিয়ে শরীরে ৭ থেকে ৮টি স্থানে কোপ দেন। পরে আলী হোসেনকে উদ্ধার করতে গিয়ে কামাল হোসেন নামের এক ব্যক্তিও গুরুতর আহত হন। পরে স্থানীয় বেশ কয়েকজন লোক এগিয়ে এসে আহত দুইজনকে উদ্ধার করে এবং বিচ্ছিন্ন হাতটিও উদ্ধার করা হয়।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আলী হোসেন নামের লোক মারাত্মক আহত হয়েছেন বলে খবর পেয়েছি। বিষয়টি গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে। আর হামলাকারীকে দ্রুত আটক করার জন্য অভিযান অব্যাহত আছে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!