মেয়ের বাড়ি থেকে ফেরার পথে লাশ বাবা, আহত ৪ বছরের শিশু

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশে মেয়ের বাড়ি বেড়াতে গিয়ে ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগতির গাড়ির ধাক্কায় মারা গেছেন এক ব্যক্তি। এ ঘটনায় তার চার বছরের নাতনি আহত হয়েছে।

নিহত ব্যক্তির নাম এয়াকুব নবী (৫৬)। তিনি চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড শংকরকূল এলাকার মৃত আহমদ নবীর ছেলে।

এছাড়া আহত চার বছরের শিশু কাইফা একই এলাকার সিরাজুল ইসলামের মেয়ে। সে সম্পর্কে এয়াকুবের নাতনি। তাকে উদ্ধার করে স্থানীয়রা বিজিসি ট্রাস্ট মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া কলঘর এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার সকালে এয়াকুব নবী তার বড় মেয়ের বাড়ি থেকে নিজ বাড়িতে আসছিলেন। এ সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া কলঘর এলাকায় তিনি তার কোলে থাকা নাতিন কাইফাকে নিয়ে রাস্তা পার হচ্ছিলেন। ওই মুহূর্তে দ্রুতগতির যাত্রীবাহী শাহ আমিনের বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই এয়াকুব নবী মারা যান।

তার কোলে থাকা নাতনি কাইফা গাড়ির ধাক্কায় ছিটকে পড়ে রাস্তায়। পরে তাকে পরিবারের লোকজন ও স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় বিজিসি ট্রাস্ট মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনার সংবাদ শুনে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়। বাসায় ধাক্কায় এয়াকুব নবী নামের একজন নিহত হয়েছেন ও কাইফা নামে আরেকজন আহত হয়েছে। স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে বিজিসি ট্রাস্ট মেডিকেল হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে।

নিহতের মরদেহ উদ্ধার ও গাড়ি জব্দ করা হয়েছে। ঘাতক বাসের চালক পলাতক রয়েছে। নিহত পরিবারের পক্ষে মামলা দায়ের করা হয়েছে চালকের বিরুদ্ধে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে মরদেহ ময়নাতদন্ত ছাড়াই পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!