মিরসরাই গলায় দড়ি দিলেন মানসিক হতাশাগ্রস্ত যুবক

চট্টগ্রামের মিরসরাইয়ে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে দড়ি বেঁধে গলায় ফাঁস দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২২ আগস্ট) সকালে বারইয়ারহাট পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের জামালপুর এলাকায় মাহী ভবনে এই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মো. আমির ইমরান বিশ্বাস (৪৭)। ইমরান বিশ্বাস রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার মৃত আব্দুর রশিদ বিশ্বাসের ছেলে। তিনি মানসিকভাবে হতাশাগ্রস্ত ছিলেন বলে জানা গেছে।

খবর পেয়ে জোরারগঞ্জ থানা পুলিশ লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজে হাসপাতালে পাঠিয়েছে।

জানা গেছে, আমির পরিবার নিয়ে বারইয়ারহাট পৌরসভার জামালপুর এলাকার মাহী ভবনে ভাড়া বাসায় থাকতেন। স্ত্রী এবং ছেলে অসুস্থ থাকায় তাদের গ্রামের বাড়িতে পাঠিয়ে দেন তিন মাস আগে।

জোরারগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা গেছে, মো. আমির ইমরান বিশ্বাস মানসিক হতাশগ্রস্ত থেকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ইমরানের বাসার মালিকের সঙ্গে কথা বলে জানা গেছে, তার স্ত্রী এবং সন্তান অসুস্থ হওয়ার পর থেকে তিনি মানসিক ডিপ্রেশনে ভুগছিলেন। মঙ্গলবার সকালে ৯৯৯ ফোন পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় থেকে লাশ উদ্ধার করে লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

লাশের সুরতহাল রিপোর্টে দেখা গেছে, নিহত ইমরানের বুকে সাদা কসটেপের উপর লেখা ‘আমার মা ফাতেমা ও জুনাই, আমার কলিজা, আল্লাহ দয়া কর ওদের, আমানত তোমার হাতে।’

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান বলেন, ‘পরিবারে আর্থিক অভাব-অনটন ও মানসিক হতাশগ্রস্ত হয়ে মো. আমির ইমরান বিশ্বাস আত্মহত্যা করেছেন। লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ইমরানের লাশ পরিবারের লোকজনকে বুঝিয়ে দেওয়া হবে।’

পরিবারের লোকজনকে খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান এসআই সাইফুর।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!