মিরসরাইয়ে করোনা রোগীর সংস্পর্শে আসা ৯ জনের রিপোর্ট নেগেটিভ

চট্টগ্রামের মিরসরাই উপজেলা থেকে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা ৯ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। তারা সবাই উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের নীচতালুয়া গ্রামের বাসিন্দা।

শুক্রবার (২৪ এপ্রিল) রাতে তাদের রিপোর্ট পাওয়া গেছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ রুহুল আমিন।

জানা গেছে, গত ১৮ এপ্রিল উপজেলার খৈয়াছরা ইউনিয়নের নীচতালুয়া গ্রামে এক নারী করোনায় আক্রান্ত হয়েছেন। রোববার (১৯ এপ্রিল) সকালে ওই নারীর সংস্পর্শে থাকা ৮ জন ও অ্যাম্বুলেন্সের ড্রাইভারের নমুনা সংগ্রহ করে চট্টগ্রামের ফৌজদারহাটস বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি)তে পাটিয়েছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক টিম। এরপর ২৪ এপ্রিল তাদের রিপোর্ট নেগেটিভ আসে।

ওই রোগীর ভাসুর মেজবাউল আলম বলেন, করোনায় আক্রান্ত আমার ছোট ভাইয়ের স্ত্রীর শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। আর পরিবারের সকল সদস্যের রিপোর্ট নেগেটিভ আসায় আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করছি। এটা নিয়ে খুবই চিন্তিত ছিলাম।

মিরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রুহুল আমিন বলেন, আক্রান্ত ওই মহিলার বাড়িসহ পার্শ্ববর্তী একটি বাড়ি লকডাউন করে দেওয়া হয়। দ্রুত লকডাউন তুলে নেওয়া হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!