মিরসরাইয়ে পৃথক দুর্ঘটনায় নারীসহ নিহত ২, চালক আটক

চট্টগ্রামের মিরসরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধা নারীসহ দু’জন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট উত্তর বাজার এবং সকালে আরশিনগর ফিউচার পার্ক এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় বাসসহ চালককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

নিহতরা হলেন ইছাখালী ইউনিয়নের সাহেবদীনগর গ্রামের বিবি হাবাধন (৭৮) ও মিরসরাই সদর ইউনিয়নের বিশ্বদরবার এলাকার মিঠাছড়া বাজারের পরিচ্ছন্নতাকর্মী চান মিয়া (২০)।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে মিঠাছড়া বাজারের ফারুক মিয়ার শীতল পাটি বোঝায় করে চিনকিআস্তানা যাচ্ছিল চান মিয়া। সোনাপাহাড় আরশি নগর পার্ক এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী অজ্ঞাত একটি বাস ধাক্কা দিলে চান মিয়া নসিমন থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাসের ধাক্কায় নসিমনটি দুমড়েমুচড়ে যায়।

এদিকে বৃহস্পতিবার বিকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট উত্তর বাজার এলাকায় রাস্তা পার হওয়ার সময় ঢাকামুখি সিডিএম বাসের ধাক্কায় গুরুতর আহত হন বিবি হাবাধন।

আহত অবস্থায় হাসপাতালে আনার পথে মারা যান বিবি হাবাধন। তার মাথায় মাথায় প্রচণ্ড আঘাত লেগেছে। এই ঘটনায় স্থানীয়রা বাসসহ চালক নাজমুলকে আটক করে পুলিশ দিয়েছে।

অভিযুক্ত নাজমুল চাঁদপুর জেলার কচুয়া থানার দুর্গাপুর ইউনিয়নের সাছার গ্রামের বাসিন্দা। এই সময় বাসের সুপারভাইজার ও সহকারী পালিয়ে যায়।

বারইয়ারহাট কমফোর্ট হাসপাতালের চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন জানান, রাস্তা পার হওয়ার সময় বিবি হাবাধন বাসের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনার পথে তিনি মারা যান। তার মাথায় প্রচণ্ড আঘাত লেগেছে। পরিবারের সদস্যরা এসে লাশ বাড়িতে নিয়ে গেছে। 

জোরারগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল সরকার বলেন, ‘বারইয়ারহাটে বাসের ধাক্কায় এক নারী নিহতের ঘটনায় বাস ও বাসের চালক পুলিশের হেফাজতে রয়েছে। এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।’

তিনি আরও বলেন, ‘বৃহস্পতিবার সকালে অজ্ঞাত বাসের ধাক্কায় চান মিয়া নামের এক নসিমনচালক মারা যান। পরিবারের অনুরোধে লাশের ময়নাতদন্ত ছাড়া হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!