বঙ্গমাতার নামই ভুল চট্টগ্রাম উত্তর ছাত্রলীগের ব্যানারে

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছাকে শ্রদ্ধা জানাতে গিয়ে তাঁর নামটিই ব্যানারে লেখা হলো ভুলভাবে। আর এমন কাণ্ড ঘটেছে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভায়।

ব্যানারে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছার নাম লেখা হয় ‘ফতিলাতুন নেছা’। বিষয়টি নজরে পড়তেই এ নিয়ে উপস্থিত নেতাকর্মীদের মধ্যে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হয়।

এ বিষয়ে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপুর দৃষ্টি আকর্ষণ করা হলে চট্টগ্রাম প্রতিদিনকে তিনি বলেন, ‘এটি অনিচ্ছাকৃত ভুল। বিষয়টি নজরে আসার সঙ্গে সঙ্গেই মিটিংয়ে ব্যানার পরিবর্তন করা হয়েছে।’

ঢাকায় আগামী ১ সেপ্টেম্বর বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে অনুষ্ঠিতব্য স্মরণকালের সর্ববৃহৎ ছাত্রসমাবেশ সফল করার লক্ষ্যে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের এক বিশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সন্ধ্যা ছয়টার দিকে চট্টগ্রাম নগরীর দোস্ত বিল্ডিংয়ের দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন তপুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত এই সভায় সিদ্ধান্ত নেওয়া হয়, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগ এক হাজার নেতাকর্মী নিয়ে সমাবেশে যোগ দেবে।

এতে আরও সিদ্ধান্ত নেওয়া হয়, ১ সেপ্টেম্বর সকালে চট্টগ্রাম থেকে বাসযোগে রওনা দেবে তারা। বিকেলে সমাবেশে যোগ দিয়ে সন্ধ্যায় চট্টগ্রামের উদ্দেশ্যে ফিরতি যাত্রা করবে।

প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোহাম্মদ মির্জা, সৈকত দাস, লিপটন দেবনাথ লিপু, রিয়াদ, মোহাম্মদ রাশেদ, হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুল ইসলাম রাসেল, রাঙ্গুনিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল রাসু, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সভাপতি মাসুদ করীম রানা প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!