চট্টগ্রামে নৌকার মিছিলেই ছুরিকাহত কেন্দ্রীয় যুবলীগ নেতা

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিমের সমর্থনে যুবলীগের একটি প্রচারণা মিছিলে যুবলীগের কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আদিত্য নন্দীকে ছুরিকাঘাত করা হয়েছে।

রোববার (২৪ জানুয়ারি) দুপুরে ছুরিকাহত হওয়ার পর আদিত্য নন্দীকে জিইসি মোড়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা নিয়ে এর মধ্যে বাসায়ও ফিরে গেছেন আদিত্য নন্দী।

জানা গেছে, দুপুরে রেজাউল করিমের সমর্থনে পাঁচলাইশ এলাকার সানোয়ারা কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় যুবলীগ নেতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভা শেষে ২ নম্বর গেটের উদ্দেশে একটি মিছিল বের হয়। সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শেখ ফজলে নাঈমসহ বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতাও উপস্থিত ছিলেন।

জানা গেছেন, মিছিলটি ষোলশহর রেলবিট অতিক্রম করতেই আদিত্যকে ছুরিকাহত করার ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক বলেন, ‘আদিত্য নন্দীকে ছুরিকাঘাত করা হয়েছে। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায় চলে গেছেন। তিনি এখন সুস্থ আছেন। আমরা ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করতে কাজ করছি।’

তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে সেই বিষয়ে কথা বলতে আদিত্য নন্দী সহ যুবলীগ নেতাদের সাথে যোগাযোগের চেষ্টা করেও সফল হওয়া যায়নি।

এআরটি/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!