মা ও শিশু হাসপাতালে আইসিইউসহ সুরক্ষা সামগ্রী দিলেন কারাপরিদর্শক আজিজ

চট্টগ্রামের আগ্রাবাদ মা-ও শিশু হাসপাতালে একটি আইসিইউ বেড প্রদান করেছেন চট্টগ্রামের বেসরকারি কারা পরিদর্শক ও সাবেক ছাত্রনেতা আজিজুর রহমান আজিজ।

বুধবার (১৫ জুলাই) আগ্রাবাদ মা-ও শিশু হাসপাতালের কার্যনির্বাহী কমিটির ভাইস প্রেসিডেন্ট এসএম মোরশেদ হোসেনের হাতে এটি হস্তান্তর করেন তিনি।

এছাড়া ১টি ফগার মেশিন, ১টি ইউএলভি মেশিন ও ৩০০ পিস মাস্কও আজিজের পক্ষ থেকে এই হাসপাতালে প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের কার্যনির্বাহী কমিটির জয়েন্ট জেনারেল সেক্রেটারি ডা. মোঃ আরিফুল আমীন, দাতা সদস্য ইঞ্জিনিয়ার মো. জাবেদ আবছার চৌধুরী, এসএম কুতুব উদ্দিন, মো. জাহিদুল হাসান, হাসপাতালের পরিচালক (প্রশাসন) ডা. মোঃ নুরুল হক, উপ-পরিচালক (প্রশাসন) ডা. এ কে এম আশরাফুল করিম।

কারা পরিদর্শক আজিজুর রহমান আজিজ এ বিষয়ে বলেন, ‘দেশের এই ক্রান্তিকালে বীর চট্টলার নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর শিক্ষা মাথায় নিয়ে, চট্টল বীরের সুযোগ্য সন্তান মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের নির্দেশে চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে আমরা স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করে আসছি। আমি এই হাসপাতালের একজন আজীবন সদস্য। তাই হাসপাতালের চিকিৎসক ও কর্মচারীদের সুরক্ষা নিশ্চিত করতে সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছি। আর রোগীদের সুবিধার্থে একটি আইসিইউ বেড দিয়েছি।’

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রনি মির্জা, ইসলামিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান, ডবলমুরিং থানা ছাত্রলীগের সভাপতি ফরহাদ সায়েম, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ সম্পাদক কালাচাঁদ ভট্টাচার্য সীমান্ত, ইসলামিয়া কলেজের ছাত্র সংসদের জি এস সৈয়দ ইবনে জামান ডায়মণ্ড, ইসলামিয়া বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মীর মো. ইমতিয়াজ, সাংগঠনিক সম্পাদক রিয়েল দত্ত, ডবলমুরিং থানা ছাত্রলীগের সহ সভাপতি সাজ্জাদ হোসেন, আইন সম্পাদক লক্ষণ দাশ, সম্পাদকমন্ডলীর সদস্য পিয়াল দে।

এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!