প্রেমিকার সাথে আলাপের দায়ে যুবককে ছুরিকাঘাত করলো ক্ষুব্ধ প্রেমিক

কক্সবাজারের পেকুয়ায় প্রেমিকার সাথে কথা বলায় বিয়ে বাড়িতে আমন্ত্রিত অতিথিকে ছুরিকাঘাত করে মারাত্বক জখম করেছে প্রেমিক মহিউদ্দিনের নেতৃত্বে ৪-৫জন দুবৃর্ত্ত। স্থানীয়রা তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহত নুরুল ইসলাম প্রকাশ বাবু (২৫) চট্টগ্রামের ফটিকছড়ি উত্তর পাড়া গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সদর ইউনিয়নের বাইম্যাখালী গ্রামে বিয়ে বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্র জানায়,বাইম্যাখালী গ্রামের আনোয়ার হোসেনের ছেলে কপিল উদ্দিনের ওইদিন বিয়ে অনুষ্ঠান চলছিল। বিয়েতে আমন্ত্রিত অতিথিতে ভরপুর ছিল বাড়ি। রাত ৯টার দিকে মহিউদ্দিনসহ ৪/৫জন যুবক রাস্তায় বিয়ে অনুষ্ঠানে আসা নুরুল ইসলাম বাবুকে ছুরিকাঘাত করে সটকে পড়ে।

আহত নুরুল ইসলাম প্রকাশ বাবু জানান, বড় ভাইয়ের শ্বশুর বাড়ির বিয়েতে এসেছিলাম। বর কপিল আমার বড় ভাইয়ের শ্যালক। ওইদিন কপিলের বিয়ে অনুষ্ঠান ছিল। আমি টিউবওয়েল থেকে পানি নিচ্ছিলাম। এ সময় ৪-৫জন লোক আমাকে ডেকে পরিচয় জানতে চায়। আমাকে রাস্তার দিকে আসতে বলে। আমি যেতে না চাইলে টানা হেচড়া করে নিয়ে যায়। এ সময় আমাকে মাথায় ছুরিকাঘাত করে সটকে পড়ে।

পেকুয়া সদর ইউপির গ্রাম পুলিশ ফরিদুল আলম জানায়, আহত নুরুল ইসলাম আমার নিকটতম আত্নীয়। বিয়ের অনুষ্ঠানে সুমি নামের এক মেয়ের সাথে গল্প করছিলেন তিনি। এ সময় বাইম্যাখালী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মহি উদ্দিনসহ৪/৫জন যুবক তাকে এলোপাথাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহত বাবু সম্পর্কে সুমির আংকেল হয়। সুমির সাথে অভিযুক্ত মহিউদ্দিনের প্রেমের সম্পর্ক রয়েছে। এ কারণেই ঈর্ষাপ্রবণ হয়ে এমন ঘটনা ঘটিয়েছে।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মিজানুর রহমান জানায়, ‘বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!