পটিয়ায় পূজা উদযাপন পরিষদের সাথে বৈঠকে ওসি

পটিয়ায় পূঁজা উদযাপন পরিষদের সাথে বৈঠক করেছে থানা প্রশাসন। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে পটিয়া থানা প্রশাসনের উদ্যোগে পটিয়া পূঁজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এ সময় পটিয়া থানার ওসি বোরহান উদ্দীন বলেন, ‘হিন্দু সম্প্রদায়ের উৎসব শারদীয় দূর্গা পূঁজায় কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করলে তাকে রেহাই দেওয়া হবে না। এবারে সর্বোচ্চ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। মহিলারা মণ্ডপে যেতে কোন ধরনের বিঘ্ন সৃষ্টি না হয় সে জন্য পুলিশ প্রশাসনের পাশাপাশি আনসার ও গোয়েন্দা পুলিশ মাঠে থাকবে। মণ্ডপে পুলিশ, র‌্যাব, আনসার ও পূঁজামণ্ডপের নিজস্ব স্বেচ্ছাসেবক দল ৪দিনব্যাপী দায়িত্ব পালন করবে।’

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পটিয়া থানার ওসি (তদন্ত) জাব্বারুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি জিতেন কান্তি গুহ, পটিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ঋষি বিশ্বাস, সাধারণ সম্পাদক সৌমেন চক্রবর্ত্তী, পটিয়া পৌরসভা উদযাপন পরিষদের সভাপতি বিশ্বজিত দে, সাধারণ সম্পাদক প্রণব দাশ, জন্মষ্টমী পরিষদের পটিয়ার সভাপতি মাস্টার শ্যামল দে, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্যবদ্ধ পরিষদের সাধারণ সম্পাদক তাপস কুমার দে। উপস্থিত ছিলেন ইউপি মেম্বার লাখী দে, ইউপি মেম্বার রেখা দাশ, সুমি দে, পূজা পরিষদ নেতা মাধব চন্দ্র নাথ, সনজিব চক্রবর্ত্তী টিংকু, স্বপন মিত্র, অরুন বিকাশ চৌধুরী, জুয়েল দাশ, যদুরঞ্জন দাশ, উত্তম শীল, উজ্জ্বল ভট্টচার্য্য, সুনিল দে, বিপ্লব দে টিংকু,উত্তম কুমার দে, পাভেল চৌধুরীসহ বিভিন্ন ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!