বাসের সাথে মিনি পিকআপের মুখোমুখি সংঘর্ষে চকরিয়ায় নিহত ৪

কক্সবাজারে পিকনিকে যাওয়া যাত্রীবাহী বাসের সাথে মিনি পিকআপের মুখোমুখি সংঘর্ষে ৪ যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন। হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় উপজেলার উত্তর হারবাং কলাপাড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের উত্তর হারবাং করমুহুরী পাড়ার মোস্তাক আহমদের ছেলে মো. রিদুয়ান (৩৩), একই ইউনিয়নের পুর্ব বৃন্দাবনখিল সামাজিক পাড়ার মৃত রশিদ আহমদের ছেলে আবু বক্কর (৪২), উত্তর হারবাং বত্তাতলী এলাকার মোজাফফর আহমদের ছেলে মো. মহি উদ্দিন (৩০), পুর্ব বৃন্দাবনখিল সামাজিক পাড়ার বাদশা মিয়ার ছেলে মো. জয়নাল আবেদীন (৩৪)। সড়ক দুর্ঘটনায় নিহত চারজনই শ্রমিক এবং তারা মিনি পিকআপের যাত্রী ছিলেন।

স্থানীয় ও হাইওয়ে থানা পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকাল সাড়ে সাতটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার উত্তর হারবাং কলাপাড়া নামক স্থানে চট্টগ্রাম থেকে কক্সবাজার অভিমুখে যাত্রীবাহি পিকনিক বাস জাকির ট্রাভেলসের সাথে চট্টগ্রাম অভিমুখে মিনি পিকআপের (ম্যাজিক গাড়ি) সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মিনি পিকআপ গাড়িটি ধুমড়ে-মুছড়ে যায় এবং বাসটিও সড়কের পাশে পড়ে যায়।

দুর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানা পুলিশ, চকরিয়া ফায়ার সার্ভিস, হারবাং পুলিশ ফাঁড়িসহ স্থানীয় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে দ্রুত উদ্ধার তৎপরতা চালিয়ে হতাহতের উদ্ধার করেন। দুর্ঘটনায় পড়াগাড়ি দুটি উদ্ধার করে চিরিংগা হাইওয়ে থানা হেফাজতে নিয়ে যাওয়া হয়।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে থানার পুলিশ পরিদর্শক মাহবুবুল হক ভুইঁয়া বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত মরদেহের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। দুর্ঘটনা পতিত গাড়ি দুটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে চিরিংগা হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়। তবে এ দুর্ঘটনায় বাস গাড়ির চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!