বাঁশখালী থেকে এবার দ্বিতীয় শাহাব উদ্দিন গ্রেপ্তার

গাড়িতে তুলে মাদ্রাসা ছাত্রী ধর্ষণ

চট্টগ্রামের জামালখান এলাকায় প্রাইভেট কারে তুলে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় শাহাব উদ্দিন (২৪) নামের আরেক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১৭ এপ্রিল) দিবাগত রাতে বাঁশখালী উপজেলার জলদী থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান। তিনি চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, শাহাব উদ্দিন গত ২৮ জানুয়ারি মাদ্রাসার ছাত্রীকে অপহরণের সময় মামলার প্রধান আসামি সাহাবউদ্দিনকে সহযোগিতা করেছে। মামলার প্রধান আসামির নামও শাহাব উদ্দিন। সে গত ২৯ জানুয়ারি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়।

এর আগে ২৭ জানুয়ারি সকালে মাদ্রাসার যাওয়ার পথে নগরীর জামালখান মোড়ে পিডিবি আবাসিক এলাকার সামনে মাদ্রাসার এক ছাত্রীকে রীমা কমিউনিটি সেন্টার দেখিয়ে দেওয়ার কথা বলে প্রাইভেট কারে তুলে নেন প্রধান আসামি শাহাবউদ্দিন ও তার বন্ধু শ্যামল। ওই ছাত্রীকে গাড়িতে তুলে ধর্ষণ করে গণি বেকারি এলাকায় ছেড়ে দেয় তারা।

পরদিন মেয়েটি কোতোয়ালী থানায় অভিযোগ করলে চকবাজার ডিসি রোড থেকে শ্যমল দেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তির ভিত্তিতে একই রাতে প্রধান আসামি শাহাবউদ্দিনকে ধরতে গেলে ফিরিঙ্গীবাজার মেরিনার্স রোডে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শাহাব উদ্দিন নিহত হয়।

এরপর মঙ্গলবার বিকেলে ঘটনা বর্ণনা দিয়ে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন শ্যামল দে। সর্বশেষ (১৭ এপ্রিল) দিবাগত রাতে বাঁশখালী থেকে অপর আসামি শাহাব উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

এসইউ/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!