প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া, চট্টগ্রামে পুলিশ সদস্য আটক

প্রবাসীর স্ত্রীর সঙ্গে দীর্ঘদিনের পরকীয়া করার দায়ে চট্টগ্রামের হাটহাজারীতে রিমন চৌধুরী নামের এক পুলিশ সদস্যকে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আটক রিমন চৌধুরী চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইনে কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার (২৮ আগস্ট) রাত ১টায় হাটহাজারী পৌরসভা ইস্টার্ন আবাসিকের মা-বাবার টাওয়ারের তৃতীয় তলায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওই প্রবাসীর স্ত্রী ধীর্ঘদিন ধরে উপজেলার মেখল ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড রসিক চৌধুরী বাড়ি নৃপতি চৌধুরীর ছেলে রিমন চৌধুরীর সঙ্গে পরকীয়া করে আসছিল। গতকাল বৃহস্পতিবার রাত ১টার দিকে মা-বাবার টাওয়ারের তৃতীয় তলায় ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে রাত কাটানোর জন্য আসছিল রিমন চৌধুরী। বিষয়টি আশপাশের লোকজন টের পেয়ে ওই নারীর ভাসুরদের খবর দেয়। পরে তারা এসে তাকে হাতেনাতে আটক করে ইস্টার্ন আবাসিক সোসাইটির সভাপতি ও সাধারণ সম্পাদককে খবর দেয়। পরে স্থানীয়রা বিষয়টি ৯৯৯ কল করে জানালে শুক্রবার (২৮ আগস্ট) সকাল ১০টায় হাটহাজারী মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়।

এই বিষয়ে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, পরকীয়ায় লিপ্ত থাকার অপরাধে জনতার হাতে আটক হওয়া এক যুবক ও প্রবাসীর স্ত্রীকে পৌরসভা ইস্টার্ন আবাসিক সোসাইটি থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এখনও পর্যন্ত কেউ অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সিএম/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!