পতেঙ্গায় শ্রীশ্রী শনি মন্দিরের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নানান আয়োজন

চট্টগ্রামের উত্তর পতেঙ্গা জেলে পাড়ার শ্রীশ্রী শনি দেব মন্দিরের ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী নানান কর্মসূচির মধ্যে পালন করা হয়েছে।

গৌর দাসের বাড়ির আঙ্গিনায় গত ৮ ও ৯ মার্চ দু’দিন ব্যাপী অনুষ্ঠানের মধ্যে ছিল গীতা পাঠ, সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার ও প্রসাদ বিতরণ।

এতে প্রধান অতিথি ছিলেন শ্রীশ্রী শনি দেব মন্দিরের প্রতিষ্ঠাতা সভাপতি গৌর দাস।

জেলেপাড়া সৈকত পল্লী সর্বজনীন রাধাকৃষ্ণ মন্দির কমিটির সাধারণ সম্পাদক ও সাংবাদিক এস কে সাগরের সঞ্চালনায় এতে প্রধান আলোচক ছিলেন ব্যাংক এশিয়া এজেন্ট ব্যাংকিং বিজয়নগর ও কাটগড় শাখার পরিচালক টিটু দেব।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি কাজল লোধ, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী পতেঙ্গা থানার সভাপতি সোনা বাবু জলদাশ, উত্তর পতেঙ্গা জলদাশ পাড়া মৎস্যজীবী সমবায় সমিতির সভাপতি বিন্দা জলদাশ, সাধারণ সম্পাদক শেফাল দাশ, লোকনাথ সংঘের সভাপতি আশীষ দাশ, কৃষ্ণ দাশ, আজালা দাশ, মিলন দাশ, প্রিয়নাথ ও শুকলাল দাশ।

এ সময় আরও উপস্থিত ছিলেন মহারানী দাশ,দীপক দাশ, রাজীব দাশ, চন্দন দাশ, নিখিল দাশ, সঞ্জিত দাশ, শুকলাল দাশ, মিঠু দাশ, অজিত দাশ, রিতু দাশ, রুপালী দাশ, দীপালী দাশ, মিশু দাশ, মিনু দাশ, দোলন দাশ, বাদশা দাশ, শান্ত দাশ, সজিব ভট্টাচার্য ও প্রভাস দাশ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!