পঞ্চম শ্রেণির ছাত্রী জ্বর মাপাতে গিয়ে শ্লীলতাহানির শিকার ফার্মেসিতে

পঞ্চম শ্রেণী শিক্ষার্থী সাজিয়া আকতার (ছদ্মনাম)। গায়ে জ্বর নিয়ে এক আত্মীয়ের সঙ্গে যান ফার্মেসিতে, জ্বর মাপাতে। ফার্মেসির বিক্রেতা ওই আত্মীয়কে দোকানের সামনের একটি চেয়ারে বসতে দেন। শিশুটিকে নিয়ে যান ভেতরের একটি কক্ষে। ওই কক্ষে জ্বর মাপার সময় শিশুটির শ্লীলতাহানি করে ওষুধ বিক্রেতা। বিষয়টি বুঝতে পেরে সেখান থেকে দৌঁড়ে পালিয়ে নিজেকে রক্ষা করে ভুক্তভোগী শিশুটি।

মঙ্গলবার (২৯ জুন) রাতে এই ঘটনায় একটি মামলা দায়ের করেন শিশুটির বাবা। মামলার পরপরই অভিযুক্ত ফার্মেসি বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

চট্টগ্রামের রাউজান উপজেলার দেওয়ানপুর কালিপদ বাড়ির গোপাল দে’র ছেলে অভিযুক্ত বিকাশ দে (৪০)।

পুলিশ জানায়, গত ২৮ জুন ভুক্তভোগী শিশুসহ তার মা দুইজনই জ্বরে আক্রান্ত ছিলেন। পরদিন দুপুর সাড়ে তিনটার দিকে তার মা শিশুটিকে ফার্মেসিতে জ্বর মাপতে পাঠায় তার মামার সঙ্গে। এ সময় তার মামাকে দোকানের সামনের কক্ষে বসতে দিয়ে শিশুটিকে ভেতরে জ্বর মাপতে নিয়ে যায় ফার্মেসির ওষুধ বিক্রেতা। সেখানে ওষুধ বিক্রেতা ওই শিশুর শ্লীলতাহানি করে। পরে সেখান থেকে পালিয়ে গিয়ে তার মাকে এসবের বিস্তারিত জানায় শিশুটি।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ওসি সৈয়দ জোবাইর বলেন, ‘এ ঘটনায় তার বাবা একটি মামলা দায়ের করার পরপরই অভিযুক্ত বিকাশ দে’কে গ্রেফতার করা হয়েছে।’

মুআ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!