নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারে ধাক্কা মাইক্রোবাসের, পুলিশ কর্মকর্তার মৃত্যু

ছেলে, দুই বোন ও বোনের ছেলেমেয়েদের নিয়ে বান্দরবান বেড়াতে যাওয়ার পথে চট্টগ্রামে মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় এক পুলিশ কর্মকর্তার মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন গাড়িতে থাকা আরও সাতজন। তবে এই ঘটনায় মাইক্রোবাস চালক পলাতক রয়েছেন।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে মীরসরাই উপজেলার ছোট কমলদহ এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক জাহিদ ইকবাল নামের ওই পুলিশ পরিদর্শককে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

জানা গেছে, নিহত পুলিশ পরিদর্শক জাহিদ ইকবালের (৪৬) বাড়ি যশোর জেলায়। তিনি চুয়াডাঙ্গায় পুলিশের বিশেষ শাখায় (ডিএসবি) শাখায় কর্মরত ছিলেন।

ছুটিতে দুই বোন, বোনদের তিন ছেলেমেয়ে এবং নিজের ছেলেকে নিয়ে কুষ্টিয়া থেকে বান্দরবান ঘুরতে যাচ্ছিলেন এই পুলিশ পরিদর্শক। বহনকারী গাড়িটি নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রে এলাকায় এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে। পরে পেছন থেকে আরেকটি প্রাইভেট কার গাড়িটিকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

আহতদের মধ্যে দুই বোনের অবস্থা আশঙ্কাজনক। বাকিরা সামান্য আঘাত পেয়েছেন।

হাইওয়ে পুলিশ কুমিরা ফাঁড়ির পরিদর্শক মো. শাহাদাত হোসেন বলেন, জাহিদকে বহনকারী চট্টগ্রামমুখি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা খায়। এতে জাহিদসহ ওই গাড়িতে থাকা সাতজন আহত হন। তবে মাইক্রোবাসের চালক পলাতক রয়েছেন।

এই বিষয়ে চমেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল আলম আশেক বলেন, ‘মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনার ঘটনায় গুরুতর আহত অবস্থায় তিনজন হাসপাতালে আনা হয়েছে।’

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!