ডবলমুরিং ও ৩৬ নম্বর ওয়ার্ডে মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং ও ৩৬ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকাল ৪টায় আগ্রাবাদের একটি রেস্টুরেন্টে চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের উদ্যোগে এই কমিটি গঠন করা হয়।

চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সদস্য কামরুন নাহার বেবীর সভাপতিত্বে এবং নগর মহিলা আওয়ামী লীগের মা ও শিশু বিষয়ক সম্পাদক শারমিন ফারুখ সুলতানার সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিন।

প্রধান বক্তা ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নিলু নাগ।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, বাংলাদেশ আওয়ামী লীগের আইন উপ-কমিটির সদস্য ব্যারিস্টার সওগাতুল আনোয়ার খান।

উপস্থিত ছিলেন বন্দর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ইলিয়াস, ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাফরুল হায়দার চৌধুরী সবুজ, ৩৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক মোহাম্মদ এসকান্দর মিয়া, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আজিজ মোল্লা।

আরও উপস্থিত ছিলেন আলাউদ্দিন ফারুক, আজাদ হোসেন রাসেল, শিকড় ফাউন্ডেশনের সহ-সভাপতি মোহাম্মদ আলী ও যুগ্ম সম্পাদক উত্তম শীল, ৩৮ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগ সভাপতি ফারজানা শিরীন মুন্নি, তাহমিনা বেগম, স্বপ্না বেগম, হাফিজা হেলাল, আফরোজা খানম।

সভায় কামরুন নাহার বেবীকে আহ্বায়ক, মর্জিনা আফরোজকে যুগ্ম আহ্বায়ক এবং জিন্নাত বেগমকে সদস্য সচিব করে ৩১ সদস্যের ডবলমুরিং থানা কমিটি ঘোষণা করা হয়।

একইসঙ্গে ৩৬ নম্বর ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের তানজিন আরাকে আহ্বায়ক, রোজিনা আক্তারকে যুগ্ম আহ্বায়ক এবং নুর জাহানকে সদস্য সচিব করে ২৭ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!