নগ্ন ভিডিও ধারণ করে প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল, যুবক গ্রেপ্তার

প্রবাসীর স্ত্রীকে ব্ল্যাকমেইল করে নগ্ন ছবি ও ভিডিও ধারণের অপরাধে এক যুবককে পর্নোগ্রাফি আইনে গ্রেপ্তার করে বন্দর থানা পুলিশ।

মঙ্গলবার (১৮ জুলাই) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।

গ্রেপ্তার এরশাদ হোসেন সানি (৩৪) চট্টগ্রাম নগরীর দক্ষিণ মধ্যম হালিশহরের মাইজপাড়ারমুন্সি মিয়াজী বাড়ির সামছুর আলমের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, এরশাদ হোসেন সানি ভিকটিমের প্রতিবেশী হওয়ার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। অভিযুক্ত একদিন ভিকটিমকে নিয়ে একটি রেস্টুরেন্টে যান। সেখানে নাস্তা খাওয়ার সময় কৌশলে অভিযুক্তের মোবাইলে ভিকটিমের দুটি ছবি তোলেন। পরে ভিকটিমকে অভিযুক্তের সঙ্গে শারীরিক সম্পর্ক করার অনৈতিক প্রস্তাব দেন।

গত ১৫ জুলাই রাতে অভিযুক্ত ভিকটিমের মোবাইলে ফোন করে তার সঙ্গে ঘুরতে যাওয়ার জন্য বলেন। অন্যথায় ছবি দুটি ভিকটিমের নিকটাত্মীয়ের মোবাইলে পাঠানোসহ ইন্টারনেটে ভাইরালের হুমকি দেন।

ভিকটিম ভয়ে ১৬ জুলাই সকালে অভিযুক্ত যুবক সানির সঙ্গে ইপিজেড মোড়ে দেখা করেন। সানি সেই নারীকে ওইদিন সকাল ৯টার দিকে বন্দর থানার একটি হোটেলে নিয়ে যান। হোটেল রুমে কিছুক্ষণ সময় অতিবাহিত হওয়ার পর ভিকটিমের কাপড় খুলে আপত্তিকর নগ্ন ছবি তোলেন ও ভিডিও ধারণ করেন।

এই বিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, নারীর অভিযোগের ভিত্তিতে সানিকে মাইজপাড়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর অভিযুক্তকে জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার বিষয়টি স্বীকার করেন। তাকে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, তার বিরুদ্ধে নগরীর ইপিজেড থানায় একটি ছিনতাইয়ের ঘটনায় দ্রুত বিচার আইনে মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

আরএ/ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!