ডাকাতির আগেই চার ছিনতাইকারী গ্রেপ্তার সিআরবিতে

গোপন অভিযানে চট্টগ্রামের সিআরবিতে ডাকাতির প্রস্তুতিকালে চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ। সোমবার (১ জুলাই) সন্ধ্যায় অভিযান চালিয়ে একটি পাইপগান, দুটি কার্তুজ, একটি চাইনিজ কুড়াল ও দুটি চাপাতিসহ ছিনতাইকারীদের গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একাধিক মামলা রয়েছে।

নগর পুলিশের গোয়েন্দা শাখা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সিআরবি উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে পাকা সড়কের ওপর মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ অভিযান পরিচালনা করে। সে সময় ছিনতাইকারীরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছেলেন। অভিযানে ছয়টি অস্ত্রসহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়।

এরা হলেন রবিউল ইসলাম প্রকাশ রুবেল ওরফে প্রকাশ চাকমা রুবেল (২৮), বেলাল হোসেন (২২), দ্বীন ইসলাম (২৬), মো. সুমন প্রকাশ ফারুক ওরফে প্রকাশ ভাগিনা ফারুক। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় অস্ত্র ও মাদক মামলায় একাধিক মামলা রয়েছে।

মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ পুলিশ কমিশনার মো. মিজানুর রহমান চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘নগরীর নিরাপত্তা জোরদার করতে সবসময়ই আমরা আশেপাশে ঘোরাঘুরি করি। এমনই এক সময়ে সোর্সের মাধ্যমে খবর পেয়ে ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ছিনতাইকারীদের গ্রেপ্তার করেছি। অস্ত্র ও মাদকের মামলায় কোতোয়ালী থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।’

এসআর/সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!